আজ শুক্রবার, ২৯ মার্চ ২০২৪ ইং

শাবিতে জামালপুর স্টুডেন্ট এসোসিয়েশনের নতুন কমিটি গঠন

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৯-০২-২৪ ১০:৩০:১৬

শাবি প্রতিনিধি :: শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে অধ্যায়নরত শিক্ষার্থীদের সংগঠন ‘জামালপুর স্টুডেন্ট এসোসিয়েশন’ এর নতুন কমিটি গঠন করা হয়েছে। কমিটিতে রসায়ন বিভাগের শিক্ষার্থী জোবায়ের ইসলাম জয়কে সভাপতি এবং পলিটিক্যাল স্টাডিজ বিভাগের শিক্ষার্থী মো. খোকা আলম মোল্লাকে সাধারণ সম্পাদক করে এই কমিটি ঘোষণা করা হয়।

শনিবার সংগঠনটির উদ্যোগে আয়োজিত এক বনভোজনে এ কমিটি ঘোষণা করা হয়েছে বলে জানা যায়। এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন সংগঠনটির সাবেক সভাপতি ওমর ফারুক পলাশ, মেহেদী কবীর, সাবেক সহ-সভাপতি আব্দুল মালেক, সদ্য বিদায়ী কমিটির সভাপতি কামরুল হাসান, সাধারণ সম্পাদক জাকির হোসেন প্রমুখ।

কমিটির অন্যান্য সদস্যরা হলেন, সিনিয়র সহ-সভাপতি সাজ্জাদ সনি, সহ-সভাপতি সোলাইমান হোসেন, যুগ্ম-সম্পাদক হাবিবুর হাসান, সাংগঠনিক সম্পাদক আব্দুল হালিম, অর্থ সম্পাদক জোহায়ের ওয়াসিম জিহাদ, দপ্তর সম্পাদক জীম জয়, প্রচার সম্পাদক কামরাম রাজন, ক্রীড়া সম্পাদক মো. মোস্তাকিম বিল্লাহ, সাংস্কৃতিক সম্পাদক খাইরুল ইসলাম, ত্রাণ ও দুর্যোগ বিষয়ক সম্পাদক মারুফ, ছাত্রী বিষয়ক সম্পাদক রিমি ইসলাম, সহ-ছাত্রী বিষয়ক সম্পাদক শাকিলা শারমীন ও মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক মো.নাহিদ হাসান শাওন মনোনীত হয়েছেন।

উল্লেখ্য, কমিটি ঘোষণার পর দায়িত্ব প্রাপ্ত কমিটিকে ৩ মাসের মধ্যে কমিটি বর্ধিত করার কথা জানানো হয়।

সিলেটভিউ২৪ডটকম/২৪ ফেব্রুয়ারি ২০১৯/এএএম/ডিজেএস

@

শেয়ার করুন

আপনার মতামত দিন