আজ শুক্রবার, ২৯ মার্চ ২০২৪ ইং

শাবিতে প্রভা মেমোরিয়াল ট্রফি জিতলো ‘হিট অ্যান্ড রান’

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৯-০৩-১৩ ২১:১৩:৪৭

শাবি প্রতিনিধি :: শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে সমাজবিজ্ঞান বিভাগের ২৬তম ব্যাচ কর্তৃক আয়োজিত ‘প্রভা মেমোরিয়াল চ্যাম্পিয়নস ট্রফি-২০১৯’ এ চ্যাম্পিয়ন হয়েছে টিম ‘হিট অ্যান্ড রান’।

বুধবার (১৩ মার্চ) বিকালে বিশ্ববিদ্যালয়ের হ্যান্ডবল গ্রাউন্ডে প্রভা মেমোরিয়াল চ্যাম্পিয়নস ট্রফির ফাইনাল ম্যাচে টিম ‘ওয়্যারহকস’র মুখোমুখি হয় টিম ‘হিট অ্যান্ড রান’। এসময় টসে জিতে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নেন ‘হিট এন্ড রান’র অধিনায়ক রকি বাঙ্গালী।

প্রথমে ব্যাটিং শেষে দশ ওভারে টিম ‘ওয়্যারহকস’ ১০৫ রান সংগ্রহ করে।

খেলার শেষের দিকে ‘হিট অ্যান্ড রান’র শেষ দুই ওভারে জয়ের জন্য ৩৪ রান প্রয়োজন ছিল। নবম ওভারে আল ইমরানের পাঁচ ছয় ও শেষ ওভারে পাভেলের এক ছয়ে ৫ বল হাতে রেখে জয় নিশ্চিত করে টিম ‘হিট অ্যান্ড রান’।

খেলা শেষে চ্যাম্পিয়নদের হাতে ট্রফি তুলে দেন বিভাগের প্রভাষক মনিরুজ্জামান খান, রাইহান ইসলাম। এসময় বিভাগের সাবেক ও বর্তমান শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

খেলায় ম্যান অব দ্যা ম্যাচ হন ‘হিট অ্যান্ড রান’র আল ইমরান, ইমাজিন প্লেয়ার হন আলী হায়দার, টুর্নামেন্টের সবচেয়ে বেশী উইকেট শিকারী টিম ‘ওয়্যারহকস’র আজহার ও ম্যান আব দ্যা টুর্নামেন্ট হন আল ইমরান। এছাড়া বেস্ট অরগানাইজার হন মেহেদি, নাহিন, হৃদয়, রাজন, সাকিব, রাশিক।

টুর্নামেন্ট নিয়ে ২৬তম ব্যাচের পক্ষ থেকে মিজানুর রহমান বলেন, ‘সমাজবিজ্ঞান বিভাগের ২০১৬-১৭ সেশনের শিক্ষার্থী মনোয়ারা মুর্শেদ প্রভা গত বছর ২৬ সেপ্টেম্বর লিউকোমিয়ায় আক্রান্ত হয়ে মারা যান। আমরা ২৬তম ব্যাচ তার স্মরণে ‘প্রভা মেমোরিয়াল চ্যাম্পিয়নস ট্রফি-২০১৯’ আয়োজন করি। টুর্নামেন্ট সুষ্ঠুভাবে সম্পন্ন করার পিছনে বিভাগের শিক্ষক, সিনিয়র ও জুনিয়রদের সহযোগিতা রয়েছে। আমরা তাদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি।’

উল্লেখ, গত ২৪ শে ফেব্রæয়ারি থেকে শুরু হওয়া ‘প্রভা মেমোরিয়াল চ্যাম্পিয়নস ট্রফি-২০১৯’তে চারটি টিম অংশ গ্রহণ করে। টিম চারটি হল: দ্যা ডিকটেটর, ইলাসট্রেট ২৬, হিট এন্ড রান ও ওয়ারহকস।

সিলেটভিউ২৪ডটকম/১৩ মার্চ ২০১৯/জেএম/পিডি

@

শেয়ার করুন

আপনার মতামত দিন