Sylhet View 24 PRINT

তালুকদারপাড়া যুব কল্যাণ সংস্থার ক্রিকেট টুনামেন্টের পুরস্কার বিতরণ সম্পন্ন

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৯-০৩-১৪ ১৭:৩৫:০৪

সিলেট :: তালুকদারপাড়া যুব কল্যাণ সংস্থা কর্তৃক আয়োজিত ২য় প্রিমিয়ার লীগ ক্রিকেট টুনামেন্টে ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণ করা হয়েছে।

বৃহস্পতিবার এ ফাইনাল খেলায় প্রধান অতিথির বক্তব্য রাখেন- সিলেট সদর উপজেলা পরিষদ নির্বাচনে মোটর সাইকেল প্রতীকে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী এডভোকেট নুরে আলম সিরাজী।

প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, খেলাধুলা শুধু দেহকে নয়, মনকেও সুন্দর রাখে। মাদক ও জঙ্গি কার্যক্রমেই নয়, সব ধরনের খারাপ কাজ থেকে মানুষকে দূরে রাখে।

তিনি বলেন, আমি আপনাদেরই সন্তান। সিলেট সদর উপজেলার জন্য কিছু করতে চাই। আর সেই সুযোগ আপনাদের মাধ্যমে পেতে হবে। তাই আগামী ১৮ মার্চ সিলেট সদর উপজেলা নির্বাচনে মোটর সাইকেল প্রতীকে ভোট দিয়ে আপনাদের সেবা করার সুযোগ দিন।

নিজাম উদ্দিনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক ফরহাদ আহমদের পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন- ৪নং ওয়ার্ড সদস্য ফরিদ মিয়া, মহিলা ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী অ্যাডভোকেট দিলারা বেগম কাকলী, মুরব্বী নজরুল ইসলাম, ব্যবসায়ী ছাদউদ্দিন আহমেদ, ওয়াহিদ উদ্দিন মাসুম, সংস্থার সভাপতি নিজাম উদ্দিন শরিফ, সালেহ আহমেদ, জাকারিয়া, বদরুল ইসলাম, আরিফ মান্না, তাজউদ্দিন সহ সংস্থার সদস্যবৃন্দ।



সিলেটভিউ২৪ডটকম/১৪ মার্চ ২০১৯/প্রেবি/এসডি

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.