Sylhet View 24 PRINT

নবীগঞ্জ উপজেলার মাধ্যমিক বিদ্যালয়ে স্টুডেন্ট কেবিনেট নির্বাচন সম্পন্ন

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৯-০৩-১৪ ১৮:২৬:০১

নবীগঞ্জ প্রতিনিধি :: নবীগঞ্জ উপজেলার জে কে মডেল সরকারী উচ্চ বিদ্যালয়সহ অন্যান্য মাধ্যমিক উচ্চ বিদ্যালয়ে স্টুডেন্ট কেবিনেট নির্বাচন সম্পন্ন হয়েছে।

বৃহস্পতিবার সকাল ৮ টা থেকে শুরু করে দুপুর ২টা পর্যন্ত লম্বা লাইনে চলে ভোট। মোট ভোটার ৮৪৫ জনের মধ্যে ৪৩৬ জন ভোটার তার ভোট প্রয়োগ করেন।

ষষ্ট শ্রেণীতে একজন ও সপ্তম শেণীতে একজন এবং অষ্টম থেকে দশম শ্রেণী তে দুইজন করে মোট ৬ জন শিক্ষার্থী নির্বাচীত হন।

ষষ্ট শ্রেণীতে বিজয়ী হয়েছেন প্রিয়ান্তী রায় আচল ভোট পেয়েছেন ১০৭, তার নিকটতম অভিজিৎ দাশ অনিক ভোট পেয়েছেন ১০২, তায়েম হুসেন চৌধুরী ৫৬ এবং ইমা আক্তার ইমু ৩৯।

সপ্তম শ্রেণীতে নির্বাচিত হয়েছেন জুনিয়া চৌধুরী জুই ভোট পেয়েছেন ১১৫, তার নিকট তম মুসফিকুর রহমান জিসান ভোট পেয়েছেন ১০৯ এবং লুৎফুর রহমান ভোট পেয়েছেন ৭৯।

অষ্টম শ্রেণীতে ফারহানা নাদিম ভোট পেয়েছেন ১৮১, নিতাই চক্রবর্ত্তী ভোট পেয়েছেন ১৬৯ তানবির হুসাইন চৌধুরী ভোট পেয়েছেন ১৩৮, মিতাউর রহমান রাফিন ভোট পেয়েছেন ৭৭।

নবম শ্রেণীতে জিম্মা অক্তার স্নিদা ভোট পেয়েছেন ১৭৭, বিশাল বনিক শাওন ভোট পেয়েছেন ১৭৪ এবং দশম শ্রেণীতে মোস্তাক হোসেন সানি এবং মাহমুদুল হাসান ভোট পেয়েছেন ১২৭।

উক্ত নির্বাচনে নির্বাচন কমিশনার হিসাবে দায়ীত্ব পালন করেন দশম শ্রেণীর শিক্ষার্থী নুসরাত ইয়াসমিন শিমু সহকারী কমিশনার হিসাবে দায়ীত্ব পালন করেন প্রদুত দাশ প্রান্ত ও আকাশ দেব।

স্কুলের প্রধান শিক্ষক আব্দুস সালাম জানান- শিক্ষাথীদের মাঝেই ছিল নির্বাচন কমিশনার, প্রিজাইডিং অফিসার পোলিং অফিসার খুব সুন্দর পরিবেশে ভোট হয়েছে।


সিলেটভিউ২৪ডটকম/১৪ মার্চ ২০১৯/এসএমএএইচ/এসডি

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.