Sylhet View 24 PRINT

গোলাপগঞ্জে ভাইস চেয়ারম্যান প্রার্থী মনসুরের শোডাউন

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৯-০৩-১৪ ২১:১২:১৫

গোলাপগঞ্জ প্রতিনিধি :: সিলেটের গোলাপগঞ্জে উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান প্রার্থী মনসুর আহমদ বিশাল শোডাউনের মাধ্যমে গণসংযোগ ও পথসভা করেছেন।

বৃহস্পতিবার বিকেলে তার নেতৃত্বে মিছিলটি গোলাপগঞ্জ চৌমুহনী থেকে শুরু হয়ে গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে ঢাকাদক্ষিণ রোডের সম্মুখভাগে এক পথসভায় মিলিত হন। এ সময় মনসুর আহমদের বই প্রতীকের গণসংযোগে উপজেলার বিভিন্ন ইউনিয়ন ও ওয়ার্ড থেকে নেতাকর্মী এবং সমর্থকরা অংশগ্রহন করেন।

মিছিলে অংশ নেন ঢাকাদক্ষিণ প্যানেল চেয়ারম্যান সেলিম আহমদ, জাসদ নেতা শেখ খছরুল ইসলাম, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সহসভাপতি শহির উদ্দিন, ব্রাজিল যুবলীগের প্রতিষ্ঠাতা আহবায়ক আবু সুফিয়ান উজ্জল, ইউপি সদস্য ইমাম উদ্দিন খনাই, রাজু আহমদ, হাজী আরজান আলী, আওয়ামীলীগ নেতা আব্দুস সামাদ,ফখরুল ইসলাম, আব্দুল কুদ্দুস, আব্দুল করিম, ফখরুল ইসলাম, উপজেলা ছাত্রলীগ নেতা আবু তাহের নাহিন, পৌর স্বেচ্ছাসেবকলীগ নেতা হোসেন আহমদ, উপজেলা স্বেচ্ছাসেবকলীগ নেতা মারুফ আহমদ, রানা আহমদ, কলন্দর আলী মেম্বার, আজিম আহমদ, রুহুল আমীন, শাকিল আহমদ, ছাত্রলীগ নেতা মাহবুব আহমদ, বদই খান অপু, মাহমুদ আহমদ, রেহান আহমদ, সৌমিক শাহরিয়ার প্রমুখ।

সিলেটভিউ২৪ডটকম/১৪ মার্চ ২০১৯/ডেস্ক/পিডি

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.