আজ বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪ ইং

আনন্দনিকেতন স্কুলের আনন্দ-বেদনার সমাবর্তন

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৯-০৩-১৪ ২১:৪৯:২৭

সিলেটভিউ ডেস্ক :: সিলেটের আনন্দনিকেতন স্কুলের সমাবর্তন অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (১৪ মার্চ) সন্ধ্যায় সিলেটের একটি রেস্টুরেন্টে সমাবর্তন অনুষ্ঠানের আয়োজন করা হয়।

সমাবর্তন অনুষ্ঠানে দীর্ঘ ১৫ বছরের স্কুল জীবনের শেষে আইএএল গ্র্যাজুয়েটরা অনেক আবেগঘন বক্তব্য দেন। যা হল ভর্তি দর্শকদের আবেগাপ্লুত করে। অনেকে তাদের বক্তব্যে স্কুল জীবনের আনন্দের স্মৃতি ব্যক্ত করেন।

অনুষ্ঠানে স্কুলের আইজিসিএসই এবং আইইএল গ্রাজুয়েটবৃন্দ , স্কুলের শিক্ষক ও অভিবাবকবৃন্দ উপস্থিত ছিলেন।

সমাবর্তন অনুষ্ঠানের শুরুতে স্বাগত বক্তব্য রাখেন স্কুলের একাডেমিক হেড শামীম চৌধুরী। এছাড়াও আনন্দনিকেতন লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক নূরুর রশীদ চৌধুরী, স্কুলের অভিভাবক ভজন চন্দ্র দেব নাথ, ইফাথ চৌধুরী, সৈয়দ মোশারফ হোসেন ও রাহেলা চৌধুরী তুলি, শিক্ষক রিপন সরকার, প্রশান্ত কুমার দাস, নিব্রাস মাইশা তাইফুর এবং শিক্ষার্থীদের মধ্যে আইইএল গ্রাজুয়েট মধুরিমা রায় কেনপি, নাবিদ আব্দুল্লাহ চৌধুরী, সামির সাদমান চৌধুরী ও সব্যসাচী পুরকায়স্থ এবং আইজিসিএসই গ্রাজুয়েট জুবেদা হান্নান চৌধুরী, সাফফাত উল্লাহ, রুশমিয়া জাইমা বক্তব্য রাখেন।

অনুষ্ঠান শেষে উপস্থিত সবাইকে ধন্যবাদ জানিয়ে বক্তব্য রাখেন স্কুলের এডমিনিস্ট্রেটিভ হেড ফাহমিনা রশীদ চৌধুরী ।

স্কুলের শিক্ষার্থী এবং অভিভাবকবৃন্দ তাদের বক্তব্যে ছাত্রছাত্রীদেরকে মানসম্মত শিক্ষা দানের জন্য স্কুল কর্তৃপক্ষ ও শিক্ষকদের ধন্যবাদ জানান।

অনুষ্ঠানটি সঞ্চালন করে স্কুলের একাদশ শ্রেণির শিক্ষার্থী মুনতাহা তাবাসসুম আজাদ ও নাফিসা নাজনীন চৌধুরী।

এ সময় আইএএল ও আইজিসিএসই গ্রাজুয়েটদের হাতে ক্রেস্ট ও সার্টিফিকেট তুলে দেন আনন্দনিকেতন লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক নূরুর রশীদ চৌধুরী।

সমাবর্তন অনুষ্ঠান শেষে স্কুলের শিক্ষার্থীদের পরিবেশনায় মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশিত হয়।

সিলেটভিউ২৪ডটকম/১৪ মার্চ ২০১৯/ডেস্ক/পিডি

@

শেয়ার করুন

আপনার মতামত দিন