Sylhet View 24 PRINT

সাবেক অর্থমন্ত্রীর বড়ভাইয়ের মৃত্যুবার্ষিকীতে মিলাদ মাহফিল

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৯-০৩-১৪ ২২:৩১:৫৯

সিলেট :: সাবেক অর্থমন্ত্রী আবুল মাল আব্দুল মুহিতের বড় ভাই মরহুম আবু আহমদ আব্দুল মুহসীর মৃত্যুবার্ষিকী পালন করা হয়েছে। এ উপলক্ষ্যে বৃহস্পতিবার (১৪ মার্চ) বাদ মাগরিব সিলেট নগরীর হাফিজ কমপ্লেক্সে তার পরিবারের পক্ষ থেকে এক মিলাদ ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

মোনাজাত পরিচালনা করেন নাইওরপুল জামে মসজিদের ইমাম ও খতিব মাওলানা নিজাম উদ্দিন ক্বাসেমী। মিলাদ মাহফিলে মরহুম আবু আহমদ আব্দুল মুহসীর বিদেহী আত্মার মাগফেরাত কামনা করা হয়।

মাহফিলে উপস্থিত ছিলেন, সাবেক অর্থমন্ত্রী আবুল মাল আব্দুল মুহিত, বাংলাদেশ আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির সদস্য, সিলেট মহানগর আওয়ামীলীগের সভাপতি সাবেক মেয়র বদর উদ্দিন আহমদ কামরান, জেলা প্রশাসক কাজী এম. ইমদাদুল ইসলাম, পুলিশ কমিশনার গোলাম কিবরিয়া, মহানগর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আসাদ উদ্দিন আহমদ, পুলিশ সুপার মনিরুজ্জামান, অ্যাডভোকেট রাজ উদ্দিন, মহানগর আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক ও সাবেক কাউন্সিলর ফয়জুল আনোয়ার আলাওর, বিজিত চৌধুরী, সিলেট মেট্রোপলিন চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রিজের সিনিয়র সহ সভাপতি আব্দুজ জব্বার জলিল, মদন মোহন কলেজের সাবেক অধ্যক্ষ আবুল ফতেহ ফাত্তাহ, সিলেট জেলা আওয়ামীলীগের উপদেষ্টা  ও বিশ্বনাথ উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী এস. এম. নুনু মিয়া, এসএমপি উপপুলিশ কমিশনার ফয়সল মাহমুদ, মহানগর যুবলীগের আহŸায়ক আলম খান মুক্তি, আসাদুজ্জামান আসাদ, হাজী আব্দুল মতিন, পররাষ্ট্রমন্ত্রীর ব্যক্তিগত সহকারি জাবেদ সিরাজ, মো. সানাওর, আবুল ফজল মুকিম, এনায়েতুল বারি মুর্শেদ, দেলোয়ার হোসেন রাজা।

সিলেটভিউ২৪ডটকম/১৪ মার্চ ২০১৯/প্রেবি/পিডি

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.