Sylhet View 24 PRINT

সিলেটে জন্মদিনে রক্তাক্ত হলেন ছাত্রলীগ নেতা

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৯-০৩-১৫ ০০:৩৪:৫৭

জ্যেষ্ঠ প্রতিবেদক :: বছরে একবার আসে এই দিনটি। বিশেষ দিনটি মানুষ আনন্দ, উল্লাস আর হাসিতে ভরিয়ে রাখতে চায়। রকি দেবের মনেও হয়তো এরকই বাসনা ছিল। তবে সে বাসনায় লেগেছে রক্তের দাগ। শিবির ক্যাডারদের হামলায় জন্মদিনে রক্তাক্ত হতে হয়েছে মদন মোহন কলেজ ছাত্রলীগ নেতা রকি দেবকে।

কাল বৃহস্পতিবার (১৪ মার্চ) জন্মদিন ছিল মহানগরীর ১৩নং ওয়ার্ড ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক রকির। তার ফেসবুক আইডি ঘেঁটে এ তথ্য জানা গেছে। জন্মদিনে তিনি গিয়েছিলেন কলেজে। সেখানেই হামলার শিকার হন তিনি।

জানা যায়, বৃহস্পতিবার দুপুরে মদন মোহন কলেজে শিক্ষক মিলনায়তনের সামনে থাকা রকি দেবের ওপর আকস্মিক হামলা চালানো হয়। ধারালো অস্ত্র দিয়ে রকির মাথা, হাত ও পায়ে কোপানো হয়। খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে হামলাকারী কাউকে পায়নি পুলিশ।

মদন মোহন কলেজ ছাত্রলীগের সভাপতি মাহমুদুল হাসান বলেন, ‘বৃহস্পতিবার সকালে শিবির ক্যাম্পাসে কার্যক্রম চালানো চেষ্টা করলে রকি দেবসহ কয়েকজন তা প্রতিহত করেন। এর জেরেই রকির ওপর শিবির নেতাকর্মীরা হামলা চালিয়েছে। রকিকে ওসমানী হাসপাতালে ভর্তি করা হয়েছে।’

নগরীর কোতোয়ালী থানার ওসি মো. সেলিম মিয়া বলেন, আহত রকির মাথা, হাত ও পায়ে আঘাতের চিহ্ন রয়েছে। পুলিশ হামলাকারীদের গ্রেফতারের চেষ্টা করছে।

সিলেটভিউ২৪ডটকম/১৫ মার্চ ২০১৯/ আরআই-কে

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.