Sylhet View 24 PRINT

মাহা-সিলেট জেলা প্রেসক্লাব অভ্যন্তরীণ ক্রীড়া প্রতিযোগিতার উদ্বোধন

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৯-০৩-১৫ ২২:১৮:৪৬

সিলেট :: সিলেটের জেলা প্রশাসক কাজী এম. এমদাদুল ইসলাম বলেছেন- খেলাধুলা মানুষের মনকে যেমন ভালো রাখে  তেমনি শরীরকেও ভালো রাখে। সাংবাদিকদের সারাদিন মাঠে-ঘাটে কাজ করতে হয় তাই তাদের খেলাধুলার সুযোগ কম। তবে আমি মনে করি খেলাধুলায় পেশার উৎকর্ষ সাধন হয়।
তিনি আরো বলেন- সিলেটের মানুষ অনেক উদার ও বড় মনের। সেজন্য সিলেটে কাজ করতে আমি অনেক সহযোগিতা পাচ্ছি। তবে সব সমাজেই কিছু দুষ্টু লোক থাকে। তাদের ব্যাপারে আমাদের সতর্ক থাকতে হবে।

শুক্রবার সন্ধ্যায় সিলেট নগরীর জিন্দাবাজারস্থ নজরুল একাডেমি মিলনায়তনে মাহা-সিলেট জেলা প্রেসক্লাব অভ্যন্তরীণ ক্রীড়া প্রতিযোগিতার উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

প্রতিযোগিতার পৃষ্ঠপোষক মাহা ফ্যাশন হাউজের স্বত্ত্বাধিকারী ক্রীড়া সংগঠক মাহি উদ্দিন সেলিমের প্রশংসা করে বলেন- সিলেটে দায়িত্ব পালন করতে এসে সবচেয়ে বেশি যেতে হয়েছে স্টেডিয়ামে। জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক হিসেবে তিনি এতো বেশি খেলা আয়োজন করেছেন যা সত্যিই প্রশংসনীয়। এছাড়া তিনি বিভিন্ন খেলায় এবং খেলোয়াড়দের বিপদে আপদে এগিয়ে আসেন।

সিলেট জেলা প্রেসক্লাবের সভাপতি তাপস দাশ পুরকায়স্থের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক শাহ্ দিদার আলম নবেলের পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন বাফুফের কার্যনির্বাহী সদস্য ও জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মাহি উদ্দিন আহমদ সেলিম, সিলেট মেট্রোপলিটন চেম্বার অব কমার্সের সহ সভাপতি ও আটাব সিলেটের সভাপতি আব্দুল জব্বার জলিল।

জেলা প্রেসক্লাবের ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক মো. ওলিউর রহমানের স্বাগত বক্তব্যে শুরু হওয়া অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন- জেলা প্রেসক্লাবের সাবেক সভাপতি আজিজ আহমদ সেলিম, প্রতিষ্ঠাকালীন সভাপতি আল আজাদ, বর্তমান সিনিয়র সহ সভাপতি মনিরুজ্জামান মনির, প্রেসক্লাব ফাউন্ডেশনের সাধারণ সম্পাদক রেজওয়ান আহমদ, ইমজার ভারপ্রাপ্ত সভাপতি শামসুল ইসলাম শামীম।

অনুষ্ঠানে কার্যনির্বাহী কমিটির মধ্যে উপস্থিত ছিলেন- সহ সাধারণ সম্পাদক মো. নাসির উদ্দিন, তথ্যপ্রযুক্তি সম্পাদক মিসবাহ উদ্দীন আহমদ, পাঠাগার সম্পাদক আব্দুল কাইয়ুম, প্রচার ও প্রকাশনা সম্পাদক তুহিনুল হক তুহিন, সদস্য নুরুল ইসলাম, আলী আকবর চৌধুরী কুহিনুর, সুব্রত দাস।

এছাড়াও উপস্থিত ছিলেন- ক্লাবের সিনিয়র সদস্য ও ইউএনবি প্রতিনিধি মোহাম্মদ মহসিন, যুগান্তরের ব্যুরো প্রধান সংগ্রাম সিংহ, সমকালের স্টাফ রিপোর্টার মুকিত রহমানী, ক্লাবের সাবেক সহ সভাপতি মঈন উদ্দিন, প্রবাসী সাংবাদিক আহাদ চৌধুরী বাবু, সিলেট বিভাগীয় ফটোজার্নালিস্ট এসোসিয়েশনের সভাপতি মামুন হাসান, সাধারণ সম্পাদক শংকর দাস, রিয়েলটাইমসের সম্পাদক সাঈদ চৌধুরী টিপু, ক্লাবের সাবেক প্রচার ও প্রকাশনা সম্পাদক সৈয়দ রাসেল, আনন্দ সরকার, সবুজ সিলেটের স্টাফ রিপোর্টার মোস্তাফিজুর রহমান রুমান, অমিতা সিনহা, দৈনিক উত্তরপূর্বের সিনিয়র রিপোর্টার সজল ঘোষ, অমলকৃষ্ণ দেব, দৈনিক যুগভেরীর স্টাফ রিপোর্টার রায়হান উদ্দিন, আলোকচিত্রী রনজিত কুমার সিংহ, শেখ মো. লুৎফুর রহমান, সিলেটভিউ২৪ডটকম’র নিউজরুম এডিটর মো. এনামুল কবীর, শুভ প্রতিদিনের স্টাফ রিপোর্টার সুলতান সুমন, যুগান্তরের স্টাফ রিপোর্টার ইয়াহইয়া মারুফ, দৈনিক সিলেট সুরমার স্টাফ রিপোর্টার রফিকুল ইসলাম কামাল, উত্তরপূর্বের স্টাফ রিপোর্টার রাশেদুল হোসেন সোয়েব, নিজামুল হক লিটন, সিলেটভিউ২৪ডটকম’র সাব এডিটর পিংকু ধর, শুভ প্রতিদিনের স্টাফ রিপোর্টার দিব্য জ্যোতি সী, দৈনিক জাগরণের ফটো সাংবাদিক মিঠু দাস জয় প্রমুখ।

অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন থেকে তেলওয়াত করেন কøাব সদস্য আশরাফ চৌধুরী রাজু এবং পবিত্র গীতা পাঠ করেন অন্তরা দাশ পুরকায়স্থ।

সিলেটভিউ২৪ডটকম/১৫ মার্চ ২০১৯/প্রেবি/পিডি

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.