আজ বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪ ইং

খেলাধুলা মানুষকে মাদক থেকে দুরে রাখে: সরওয়ার হোসেন

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৯-০৩-১৫ ২২:৩৬:৫৫

সিলেট :: কানাডা আওয়ামী লীগের প্রতিষ্ঠাতা সভাপতি ও দৈনিক শুভ প্রতিদিনের সম্পাদক ও প্রকাশক সরওয়ার হোসেন বলেছেন, সুস্থতার জীবনের একটি বড় বিষয়। সুস্থ থাকার জন্য এবং শরীর স্বাস্থ্য ভাল রাখার জন্য খেলাধুলার গুরুত্ব অপরিসীম।

তিনি আরও বলেন, বর্তমান সমাজের রন্ধ্রে রন্ধ্রে যেন মাদক ও নেশায় গ্রাস করে ফেলছে। যুব সমাজকে এই নেশা থেকে দুরে রাখতে হলে সামাজিক, সাংস্কৃতিক কর্মকান্ডে এবং খেলাধুলায় নিমজ্জিত রাখতে হবে। আর যারা খেলাধুলা ও সামাজিক কর্মকান্ডে ব্যস্ত থাকে তাহলে মাদক থেকে এমনই সরে যাবে। আমাদের খেলাধুলা ও উন্নত বাংলাদেশ বিনির্মাণে সামাজিক কর্মকান্ডে বেশি করে সম্পৃক্ত হতে হবে।

তিনি বৃহস্পতিবার (১৪ মার্চ) মনন উদ্দিন ব্যাডমিন্টন প্রতিযোগিতার ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন। নিদনপুর মোল্লাপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে মোল্লাপুর ব্যাডমিন্টন অ্যাসোসিয়েশনের ব্যাবস্থাপনায় এ টুনামেন্ট অনুষ্ঠিত হয়েছে।

মোল্লাপুর ব্যাডমিন্টন অ্যাসোসিয়েশনের সভাপতি আব্দুস সামাদের সভাপতিত্বে এবং বিয়ানীবাজার পৌরসভার কাউন্সিলর ও অ্যাসোসিয়েশনের অর্থ সম্পাদক আব্দুর রহমান আফজল পরিচালনায় বিষেশ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিলেট জেলা পরিষদ সদস্য মো. নজরুল হোসেন, ইউরোপিয়ান প্রবাসী বাংলাদেশী অ্যাসোসিয়েশন ফ্রান্স শাখার ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক সুমন আহমদ, জালালাবাদ অ্যাসোসিয়েশন ঢাকার সাবেক কোষাধ্যক্ষ সাইফুদ্দিন তাপাদার শফিক, মোল্লাপুর ফ্রেন্ডস সোসাইটির প্রতিষ্ঠাতা আব্দুস সালাম মতলিব, মাতাবুর রহমান, উপদেষ্টা আব্দুল বাছিত, প্রবাসী মুহিবুর রহমান বিলাল, ফারুক উদ্দিন, মারুফ আহমদ, মোল্লাপুর ব্যাডমিন্টন অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক অহিদুল আলম, মোল্লাপুর ফ্রেন্ডস সোসাইটির সভাপতি আশরাফুল আলম রিমন, সাবেক সাভাপতি শামিম আহমদ, মোল্লাপুর ইউনিয়ন উচ্চ বিদ্যালয়ের সাবেক সভাপতি সেলিম আহমদ।

খেলায় পাতন মুসলিম ক্লাব বিয়ানীবাজার বিশাল ব্রান্ডকে ৩-১ সেটে হারিয়ে চ্যাম্পিয়ন হয়। পাতন মুসলিম ক্লাবের পক্ষে ছিলেন দুলাল ও কাউছার, বিশাল ব্রান্ডের পক্ষে খেলেন এনাম ও লোকমান।

সিলেটভিউ২৪ডটকম/১৫ মার্চ ২০১৯/প্রেবি/পিডি

@

শেয়ার করুন

আপনার মতামত দিন