আজ শুক্রবার, ২৯ মার্চ ২০২৪ ইং

জেলা ট্রাক পিকআপ শ্রমিক ইউনিয়নের নব নির্বাচিত কমিটির শপথ গ্রহণ

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৯-০৩-১৬ ০০:৫৭:৩১

সিলেট :: সিলেটের পরিবহণ সেক্টরের মধ্যে সর্ববৃহৎ সংগঠন জেলা ট্রাক, পিকআপ ও কাভার্ডভ্যান শ্রমিক ইউনিয়নের নব নির্বাচিত কমিটির শপথ গ্রহণ ও আলোচনা সভা সম্পন্ন হয়েছে। শুক্রবার বিকেলে দক্ষিণ সুরমার পারাইচকস্থ সংগঠনের নিজস্ব কার্যালয়ে এক অনাঢ়ম্বর অনুষ্ঠানের মধ্য দিয়ে বাংলাদেশ সড়ক পরিবহণ শ্রমিক ফেডারেশনের সিনিয়র সহ সভাপতি ও নির্বাচনের প্রধান কমিশনার আব্দুর রহিম বক্স দুদু এ শপথ বাক্য পাঠ করান।

এদিকে জেলা ট্রাক পিকআপ ও কাভার্ডভ্যান শ্রমিক ইউনিয়নের নব নির্বাচিত কমিটির শপথ গ্রহণ অনুষ্ঠানকে কেন্দ্র করে শ্রমিকদের মধ্যে বিরাজ করে আনন্দঘন পরিবেশ ও উৎসবের আমেজ। শপথ গ্রহনের পূর্বে শুরু হয় আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, সিলেট জেলা ট্রাক মালিক গ্রুপের কার্যকরি সভাপতি ও নির্বাচন পরিচালনা কমিটির প্রধান সম্বন্নয়কারী গোলাম হাদি ছয়ফুল।

আব্দুর রহিম বক্স দুদুর সভাপতিত্বে ও জেলা ট্রাক মালিক গ্রুপের সহ সাংগঠনিক সম্পাদক শাব্বীর আহমদ ফয়েজের পরিচালনায় সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন বাংলাদেশ সড়ক পরিবহণ শ্রমিক ফেডারেশনের যুগ্ম সম্পাদক ও নির্বাচন কমিশনার সাদেক খান, দফতর সম্পাদক ও নির্বাচন কমিশনার শফিকুল ইসলাম মঞ্জু, নির্বাচন কমিশনার হাজী মাখন মিয়া, নির্বাচন কমিশনার হাজী জমির মিয়া, নির্বাচন কমিশনার মহসিন আহমদ, জেলা সড়ক পরিবহণ শ্রমিক ইউনিয়নের সাবেক সভাপতি গোলাম হাফিজ লোহিত, জেলা ট্রাক মালিক গ্রুপের যুগ্ম সম্পাদক পুলক কবির চৌধুরী, সাংগঠনিক সম্পাদক জাকির হোসেন তালুকদার, কোষাধ্যক্ষ আফজল হোসেন, দফতর সম্পাদক সাদেক আহমদ খান, জেলা ট্রান্সপোর্ট মালিক গ্রুপের সভাপতি শাহেদ আহমদ, সাধারণ সম্পাদক নুরুল ইসলাম, জেলা সড়ক পরিবহণ শ্রমিক ইউনিয়নের সাংগঠনিক সম্পাদক আবুল হাসনাত, মকসুদ আহমদ, ট্রাক শ্রমিক ইউনিয়নের নব নির্বাচিত সভাপতি আবু সরকার, সাধারণ সম্পাদক আমির উদ্দিন, সাবেক সভাপতি মো. দিলু মিয়া, সাধারণ সম্পাদক আব্দুল গফুর প্রমূখ।

শপথ বাক্য পাঠ করেন সংগঠনের নব নির্বাচিত সভাপতি আবু সরকার, কার্যকরি সভাপতি আব্দুস সালাম (সালাম মিয়া), সহ সভাপতি মো. জুবের আহমদ, সাধারণ সম্পাদক আমির উদ্দিন, যুগ্ম সম্পাদক মোহাম্মদ আলী, সহ সাধারণ সম্পাদক আহমদ আলী স্বপন, সাংগঠনিক সম্পাদক শামীম আহমদ, প্রচার সম্পাদক সামাদ রহমান, দফতর সম্পাদক বাবুল হোসেন, কোষাধ্যক্ষ রাজু আহমদ তুরু, নির্বাহী সদস্য শরীফ আহমদ, আলী আহমদ আলী, আব্দুল জলিল, আব্দুল মতিন ভিআইপি ও বিলাল আহমদ।

সভার শুরুতে কোরআন থেকে তেলাওয়াত করেন মাহফুজুর রহমান।

সিলেটভিউ২৪ডটকম/১৬ মার্চ ২০১৯/প্রেবি/ডিজেএস

শেয়ার করুন

আপনার মতামত দিন