Sylhet View 24 PRINT

সিলেটে মধ্যরাত থেকে মোটরসাইকেল চলাচলে নিষেধাজ্ঞা

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৯-০৩-১৬ ১০:৫৪:৫৬

ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদক ::  সিলেট মহানগরীর আওতাধীন সিলেট সদর উপজেলা ও দক্ষিণ সুরমা উপজেলায় আজ (শনিবার) মধ্যরাত থেকে মোটরসাইকেল চলাচলে নিষেধাজ্ঞা প্রদান করেছে সিলেট মহানগর পুলিশ। ৫ম উপজেলা নির্বাচনের দ্বিতীয় ধাপের ভোটগ্রহণ উপলক্ষে আজ শনিবার (১৬ মার্চ)  দিবাগত রাত ১২টার পর থেকে সোমবার (১৮ মার্চ) দিবাগত রাত ১২টা পর্যন্ত সদর উপজেলা ও দক্ষিণ সুরমা উপজেলার সংশ্লিষ্ট এলাকায় মোটরসাইকেল চলাচলের ওপর নিষেধাজ্ঞা জারি করে মহানগর পুলিশ।

এছাড়াও  নির্বাচন উপলক্ষে রবিবার দিবাগত মধ্যরাত থেকে ভোটের দিন দিবাগত মধ্যরাত পর্যন্ত অটোরিকশা/ইজিবাইক/মাইক্রোবাস, পিকআপ, কার, বাস, ট্রাক এবং স্থানীয়ভাবে তৈরি বিভিন্ন যান্ত্রিক যানবাহন চলাচলের ওপর নিষেধাজ্ঞা জারি করেছে পুলিশ।

সিলেট মহানগর পুলিশের উপ-পুলিশ কমিশনার (মিডিয়া এন্ড কমিউনিটি সার্ভিস) জেদান আল মুসা স্বাক্ষরিত গণমাধ্যমে পাঠানো এক গণ বিজ্ঞপ্তিতে এমনটিই জানানো হয়েছে। বিজ্ঞপ্তিতে জানানো হয়, নির্বাচনে প্রার্থী, আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনী, প্রশাসন ও অনুমতিপ্রাপ্ত পর্যবেক্ষক এবং নির্বাচনী এজেন্টদের জন্য এই নির্দেশ প্রযোজ্য হবে না। তবে পর্যবেক্ষক ও পোলিং এজেন্টদের যানবাহনে নির্বাচন কমিশন কর্তৃক প্রদত্ত ষ্টীকার ব্যবহার করতে হবে।

উল্লেখ্য, আগামী ১৮ মার্চ ২য় ধাপের উপজেলা নির্বাচনে ১২২টি উপজেলায় নির্বাচন অনুষ্টিত হবে। এতে সিলেট ও মৌলভীবাজার জেলার সবকয়টি উপজেলায় ভোটগ্রহণ অনুষ্টিত হবে।

সিলেটভিউ২৪ডটকম/১৬ মার্চ ২০১৯/এমকে-এম

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.