Sylhet View 24 PRINT

আদর্শ ও উন্নত উপজেলা বিনির্মাণে নৌকার বিজয় করতে হবে: সরওয়ার

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৯-০৩-১৬ ১২:২৪:৪৭

সিলেট :: কানাডা আওয়ামী লীগের প্রতিষ্ঠাতা সভাপতি সরওয়ার হোসেন বলেছেন, আসন্ন উপজেলা নির্বাচনে গোলাপগঞ্জ উপজেলার আওয়ামী লীগ মনোনিত নৌকার প্রার্থীকে বিজয়ী করুন। এ নির্বাচনে নৌকার প্রার্থী ইকবাল আহমদ চৌধুরীকে জয়যুক্ত করে প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগের সভাপতি শেখ হাসিনাকে এ উপজেলা উপহার দিতে হবে। আদর্শ ও উন্নত উপজেলা বিনির্মাণে নৌকার বিজয় সুনিশ্চিত করতে হবে। তিনি আরও বলেন, নৌকার বিজয় নিশ্চিত করতে সব ভেদাভেদ ভুলে সবাইকে একসাথে কাজ করতে হবে। মনে রাখতে হবে গোলাপগঞ্জ উপজেলা ঐতিহ্যগতভাবে নৌকার ঘাটি। এই ধ্রুব সত্যটি এবারের ১৮ মার্চ নির্বাচনের মাধ্যমে প্রমাণিত করতে হবে।  তিনি ১৮ মার্চ নৌকা মার্কায় ভোট দেয়ার আহ্বান জানান।

তিনি শুক্রবার গোলাপগঞ্জ উপজেলার ঢাকাদক্ষিণ ইউনিয়নের সুনামপুর বাজারে আওয়ামী লীগ মনোনিত প্রার্থী ইকবাল আহমদ চৌধুরীর সমর্থনে আয়োজিত জনসভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

এসময় নৌকার প্রার্থী ইকবাল আহমদ চৌধুরীর পক্ষে ভোট চেয়ে সরওয়ার হোসেন বলেন, আপনারা সবাই নৌকা মার্কায় ভোট দিন। আওয়ামী লীগ ও জননেত্রী শেখ হাসিনাকে ভোট দিন। গোলাপগঞ্জ উপজেলাকে একটি আদর্শ উপজেলায় প্রতিষ্ঠিত করতে সবাই নৌকায় ভোট দিন।
ঢাকাদক্ষিণ ইউনিয়ন আওয়ামী লীগের সহসভাপতি আজাদ আলীর সভাপতিত্বে এবং মছলব খান একাডেমির শিক্ষক সুহেল আহমদের পরিচালনায় জনসভায় উপস্থিত ছিলেন ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহাব উদ্দিন আহমদ, আওয়ামী লীগ নেতা ফখরুল ইসলাম, আমেরিকা প্রবাসী আবুল হাসনাত হারসু, আওয়ামী লীগ নেতা আব্দুল হান্নান, ১নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি নকুল রাম মালাকার।

জনসভায় স্থানীয় ও উপজেলা আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগসহ অঙ্গসহযোগি সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

সিলেটভিউ২৪ডটকম/১৬ মার্চ ২০১৯/প্রেবি/ইআ

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.