আজ মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪ ইং

বালাগঞ্জে সাংবাদিকদের সাথে প্রবাসী দুদুর মতবিনিময়

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৯-০৩-১৬ ১২:৪০:২৮

বালাগঞ্জ প্রতিনিধি :: বাংলাদেশ জাতীয়তাবাদী সমবায় দলের কেন্দ্রিয় নির্বাহী কমিটির সদ্য মনোনীত আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক, যুক্তরাজ্য প্রবাসী ইশতিয়াক হোসেন দুদু বালাগঞ্জ উপজেলা প্রেসক্লাবের সাংবাদিকদের সাথে মতবিনিময় করেছেন। শুক্রবার বিকালে বালাগঞ্জ উপজেলা সদরস্থ সাপ্তাহিক কুশিয়ারার কূল পত্রিকা অফিসে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।
ইশতিয়াক হোসেন দুদু বলেন, আমরা প্রবাসে বসবাস করলেও স্বদেশের জন্য আমাদের প্রাণ কাঁদে। প্রবাসীরা নাড়ির টানে দেশে ছুটে আসেন। আমরা সব সময় দেশের উন্নতি, শান্তি, সমৃদ্ধি কামনা করি। তিনি জানান, সম্প্রতি বাংলাদেশ জাতীয়তাবাদী সমবায় দলের কেন্দ্রীয় আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক হিসেবে তাকে মনোনীত করা হয়েছে। তিনি রাজনীতির পাশাপাশি অতীতের মত ভবিষ্যতেও বালাগঞ্জবাসীর আর্ত-সামাজিক উন্নয়নে নিজেকে নিয়োজিত রাখার প্রত্যয় ব্যক্ত করেন। তিনি এ ব্যাপারে সকলের সহযোগিতা কামনা করেন।
মতবিনিময়কালে বালাগঞ্জ উপজেলা প্রেসক্লাবের সভাপতি রজত দাস ভুলন, সহ-সভাপতি হুসাইন আহমদ, সাধারণ সম্পাদক মো. জিল্লুর রহমান জিলু, যুগ্ম সাধারণ সম্পাদক এমএ কাদির, আবুল হোসেন ইমন, সদস্য আবুল কাশেম অফিক, তারেক আহমদ, সাংবাদিক কাজল মিয়া প্রমুখ বক্তৃতা করেন ও উপস্থিত ছিলেন।
সিলেটভিউ২৪ডটকম/১৬ মার্চ ২০১৯/মোজিরজি/ইআ

@

শেয়ার করুন

আপনার মতামত দিন