আজ শনিবার, ২০ এপ্রিল ২০২৪ ইং

উন্নয়ন পেতে নৌকার বিজয় নিশ্চিত করুন : শফিক চৌধুরী

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৯-০৩-১৬ ১২:৪৮:৪৩

নিজস্ব প্রতিবেদক, বিশ্বনাথ :: সিলেট জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক এমপি শফিকুর রহমান চৌধুরী বলেছেন, দীর্ঘদিন ধরে বিশ্বনাথবাসী উপজেলা পরিষদের উন্নয়ন থেকে বঞ্চিত রয়েছেন। সরকারের বাস্তবায়িত চলমান উন্নয়ন কর্মকান্ড থেকে বিশ্বনাথবাসী আর উন্নয়ন বঞ্চিত থাকতে চাননা। তাই বিশ্বনাথের সার্বিক উন্নয়ন ত্বরান্নিত করতে হলে ১৮ মার্চের উপজেলা পরিষদ নির্বাচনে নৌকা প্রতীকে ভোট দিয়ে আওয়ামী লীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী নৌকার মাঝি নুনু মিয়াকে বিজয়ী করার কোন বিকল্প নেই। নৌকা বিজয়ী হলে উন্নয়নও আসবে। তাই উন্নয়ন পেতে নৌকার বিজয় নিশ্চিতর করুন।

তিনি শুক্রবার বিকেল থেকে রাত ১০টা পর্যন্ত মিয়ার বাজারে ও রাতে দশঘর গ্রামের লালা মিয়ার বাড়িতে ২, ৩, ৭, ৮ ও ৯নং ওয়ার্ড আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের উদ্যোগে আয়োজিত পৃথক নির্বাচনী উঠান বৈঠকে প্রধান অতিথির বক্তব্যে এসব কথাগুলো বলেন। নির্বাচনী উঠান বৈঠকগুলোতে বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি মোহাম্মদ আসাদুজ্জামান, দশঘর ইউনিয়ন পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান হাবিবুর রহমান ছাতির মেম্বার, জেলা ছাত্রলীগের সাবেক সহসভাপতি সুহেল আহমদ মুন্না।

দশঘর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আবুল হোসেন ও স্থানীয় মেম্বার আবদুল গফুরের সভাপতিত্বে এবং সেচ্ছাসেবক লীগ নেতা বদরুল আলম শিপুর পরিচালনায় বক্তব্য রাখেন এলাকার মুরব্বী হারুন মিয়া, ব্যবসায়ী শানুর মিয়া, দশঘর ইউনিয়ন আওয়ামী লীগের সহ সভাপতি তজম্মুল আলী, সাংগঠনিক সম্পাদক সিদ্দেক আলী, আওয়ামী লীগ নেতা জিলু মিয়া, হাজী উস্তার আলী, আবদুল মুকিত, লাল মিয়া, আবদুর রহমান, তৌরিছ আলী, দশঘর ইউনিয়ন শ্রমিক লীগের সাধারণ সম্পাদক দুলাল মিয়া, ছাত্রলীগ নেতা সফু মিয়া।
সিলেটভিউ২৪ডটকম/১৬ মার্চ ২০১৯/প্রবৈঅ/ইআ

@

শেয়ার করুন

আপনার মতামত দিন