আজ শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ ইং

কমলগঞ্জে দৈনিক 'ভোরের ডাক' পত্রিকার ২৮তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৯-০৩-২০ ১৪:৪০:৪২

কমলগঞ্জ প্রতিনিধি :: মৌলভীবাজারের কমলগঞ্জে দৈনিক ভোরের ডাক পত্রিকার ২৮তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়েছে।

বুধবার দুপুরে সাংবাদিক সমিতির কমলগঞ্জ ইউনিটের শমশেরনগরস্থ অস্থায়ী কার্যালয়ে আনুষ্ঠানিকভাবে কেক কাটার মধ্য দিয়ে ২৮তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন করা হয়।

দৈনিক ভোরের ডাক পত্রিকার কমলগঞ্জ উপজেলা প্রতিনিধি মো: জয়নাল আবেদীনের সভাপতিত্বে ও সাংবাদিক প্রনীত রঞ্জন দেবনাথের পরিচালনায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন- মৌলভীবাজার জেলা পরিষদের সদস্য ও সুজা মেমোরিয়াল কলেজের অধ্যক্ষ মুর্শেদুর রহমান।

বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন- শমশেরনগর পুলিশ ফাঁড়ির অফিসার ইনচার্জ অরূপ কুমার চৌধুরী, বাংলাদেশ সাংবাদিক সমিতি কমলগঞ্জ ইউনিটের সভাপতি আব্দুল হান্নান চিনু, কবি শহীদ সাগ্নিক।

অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন- দৈনিক ইত্তেফাক কমলগঞ্জ প্রতিনিধি নুরুল মোহাইমীন মিল্টন, দি বাংলাদেশ টুডে কমলগঞ্জ প্রতিনিধি পিন্টু দেবনাথ, বাংলাদেশ বেতার প্রতিনিধি আর কে সোমেন প্রমুখ। এছাড়াও উপস্থিত ছিলেন সমাজসেবক আনোয়ার খান, সিদ্দিকুর রহমান, হাজী সুলেমান আহমদ, সাংবাদিক এম.এ. ওয়াহিদ রুলু, ফুটিকুল ইসলাম রাজু, আলমগীর হোসেন, মো: মোনায়েম খান, সজীব দেবরায়, হৃদয় ইসলাম, প্রমুখ।

সহযোগিতায় রুমেল আহমদ, শাব্বির আহমদ। বক্তারা দৈনিক ভোরের ডাক পত্রিকার দীর্ঘায়ু ও সমৃদ্ধি কামনা করে বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনে আরও এগিয়ে যাবে এই আশাবাদ ব্যক্ত করেন।


সিলেটভিউ২৪ডটকম/২০ মার্চ ২০১৯/জেএ/এসডি

শেয়ার করুন

আপনার মতামত দিন