আজ শুক্রবার, ২৯ মার্চ ২০২৪ ইং

লাখাইয়ে দু’পক্ষের সংঘর্ষে আহত ৩০, আটক ৩

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৯-০৩-২০ ১৭:১১:২০

হবিগঞ্জ প্রতিনিধি :: হবিগঞ্জের লাখাইয়ে গ্রাম্য আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দু’পক্ষের মধ্যে সংঘর্ষে অন্তত ৩০ জন আহত হয়েছে।

গুরুতর আহত অবস্থায় ১৫ জনকে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে ভর্তি করা হয়েছে। বাকিদের উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় তিন দাঙ্গাবাজকে আটক করেছে পুলিশ।

বুধবার (২০মার্চ) দুপুরে উপজেলার জিরুন্ডা গ্রামে এ সংঘর্ষের ঘটনা ঘটে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে রাবার বুলেট ও টিয়ারশেল নিক্ষেপ করে পরিস্থিতি শান্ত করে।

লাখাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. এমরান হোসেন জানান, জিরুন্ডা গ্রামের নিজাম তালুকদার ও আবু মিয়ার মধ্যে দীর্ঘদিন যাবত গ্রাম্য আধিপত্য বিস্তারসহ বিভিন্ন বিষয় নিয়ে বিরোধ চলে আসছে।

এরই জের ধরে বুধবার উভয় পক্ষের লোকজনের বাকবিতন্ডাহয়। এক পর্যায়ে তাঁরা দেশীয় অস্ত্র-সস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে। এতে অন্তত ৩০ জন আহত হন।

খবর পেয়ে লাখাই থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে ৪৬ রাউন্ড শর্টগাণ ও ৪ রাউন্ড টিয়ারশেল নিক্ষেপ করে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

আহতদের মধ্যে জুবায়ের আহমেদ, মনা মিয়া, নিজাম তালুকদার, জিলানী আহমেদ, বাদশা মিয়া, আবু মিয়া, রফিক মিয়া, হান্নান মিয়া, সাজিদুল ও বুলু মিয়াকে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে ভর্তি করা হয়েছে। বাকিদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

ওসি আরো জানান, দাঙ্গায় জড়িত থাকার অভিযোগে ৩ জনকে আটক করা হয়েছে। বর্তমানে ওই এলাকার পরিস্থিতি শান্ত রয়েছে। পূরায় সংঘর্ষ এড়াতে এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।



সিলেটভিউ২৪ডটকম/২০ মার্চ ২০১৯/কেএস/এসডি

@

শেয়ার করুন

আপনার মতামত দিন