আজ শনিবার, ২০ এপ্রিল ২০২৪ ইং

‘অদৃশ্য প্রভাবে আমার বিজয় ছিনিয়ে নেয়া হয়েছে’

জুড়ীতে সংবাদ সম্মেলনে ভাইস চেয়ারম্যান প্রার্থী আব্দুল শহীদের অভিযোগ

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৯-০৩-২২ ১৮:৪৬:০১

জুড়ী প্রতিনিধি :: জুড়ী উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান প্রার্থী বৈদ্যুতিক বাল্ব প্রতীকের মাওলানা আব্দুল শহীদ অদৃশ্য প্রভাবে তাঁর বিজয় ছিনিয়ে নেয়ার অভিযোগ করেছেন।

শুক্রবার বিকাল ছয়টায় জুড়ী উপজেলা প্রেসক্লাবে সংবাদ সম্মেলনে তিনি লিখিত বক্তব্যে এ অভিযোগ করেন।

তিনি অভিযোগ করে বলেন, বেলাগাঁও সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে প্রায় ১০ কিলোমিটার দুরবর্তী সোনারুপা চা বাগান কেন্দ্রের ভোটার লিস্ট দেয়া হয়। যে কারনে দুই ঘন্টা অপেক্ষা করে প্রায় দুই হাজার ভোটার ভোট দিতে না পেরে বাড়ীতে চলে যান। এলবিন টিলা, রাজকী চা বাগান, কালনীগড়, ছোট ধামাই, সাগরনাল চা বাগান ও কৃষ্ণনগর কেন্দ্রসহ ১০টি কেন্দ্রে আমার এজেন্টকে ফলাফল শীট দেয়া হয়নি। অনেক কেন্দ্রে বাল্ব মার্কায় শীল দেয়া ব্যালট অন্য মার্কার বান্ডিলে ঢুকিয়ে গণনা করা হয়। আমার এজেন্ট আপত্তি করলেও তা গ্রহণ না করে দুর ব্যবহার করে কেন্দ্র থেকে বের করে দেয়া হয়। রাতে উপজেলা কন্ট্রোল রুমে কেন্দ্র ভিত্তিক ফলাফল ঘোষণায় আমি এগিয়ে ছিলাম। কিন্তু চুড়ান্ত ফলাফল ঘোষণায় প্রায় দেড় ঘন্টা বিলম্ব করা হয়। যে কারনে সেখানে অন্যান্য প্রার্থীর সমর্থকদের মধ্যে গন্ডগোলের সৃষ্টি হয়। এ সুযোগে অন্য প্রার্থীকে বিজয়ী ঘোষণা দেয়া হয়।

তিনি বলেন, আমি জুড়ী উপজেলার ৪১টি কেন্দ্রের পুরুষ ভাইস চেয়ারম্যান পদের ভোট পুন:গণনার দাবিতে গত ২০ মার্চ রিটার্নিং অফিসার ও অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক), মৌলভীবাজার এর নিকট লিখিত অভিযোগ দিয়েছি। আজ জুড়ীতে সাংবাদিক সম্মেলনের মাধ্যমে ভোট পুন:গণনার দাবি জানাই। 


সিলেটভিউ২৪ডটকম/২২ মার্চ ২০১৯/এমএএল/এসডি

শেয়ার করুন

আপনার মতামত দিন