আজ বুধবার, ২৪ এপ্রিল ২০২৪ ইং

সিলেটে আন্তর্জাতিক বাণিজ্য মেলা পূর্ণাঙ্গভাবে শুরু

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৯-০৩-২২ ২০:১৫:০৮

সিলেট :: সিলেট মেট্রোপলিটন চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রি আয়োজিত ৫ম আন্তর্জাতিক বাণিজ্য মেলা পূর্ণাঙ্গভাবে শুরু হয়েছে শুক্রবার থেকে। এর আগে গত ৯ মার্চ মেলার আনুষ্ঠানিক উদ্বোধন করা হলেও ১৮ মার্চ উপজেলা নির্বাচন থাকায় এবং মেলায় আগত স্টল ও প্যাভিলিয়ন সম্পূর্ণ চালু না হওয়ায় মেলাটি পূর্ণাঙ্গভাবে চালু করা সম্ভব হয়নি। শুক্রবার আন্তর্জাতিক বাণিজ্য মেলার মসজিদে বাদ আসর এক মিলাদ ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়। দোয়া ও মিলাদ মাহফিলের মাধ্যমে ৫ম আন্তর্জাতিক বাণিজ্য মেলার কার্যক্রম পূর্ণাঙ্গভাবে চালু হয়।

মিলাদ ও দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আশফাক আহমদ, সিলেট বিশেষ জজ আদালতের পিপি এডভোকেট শাহ মোহাম্মদ মোশাহিদ আলী, এডভোকেট মো. রেজাউল করিম চৌধুরী, এডভোকেট মিজানুর রহমান।

এসময় অন্যান্যের মধ্যে আরো উপস্থিত ছিলেন, সিলেট মেট্রোপলিটন চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির ১ম সহ-সভাপতি ও ৫ম আন্তর্জাতিক বাণিজ্য মেলার আহবায়ক কমিটির আহবায়ক আব্দুল জব্বার জলিল, সহ-সভাপতি হুরায়রা ইফতার হোসেন, মেট্রোপলিটন চেম্বারের পরিচালক মামুদ বকস রাজন, রাজীব ভৌমিক, মাহবুবুর রহমান, প্রাক্তন পরিচালক খায়রুল হোসেন, সদস্য শান্তনু দত্ত সনতু, মো. জহির হোসেন, ময়নুল ইসলাম মঈন, জয়নাল আহমদ রানা, ফয়েজ আহমদ, সিলেট মেট্রোপলিটন চেম্বারের সদস্য ও মেলার প্রধান সমন্বয়ক এম এ মঈন খান বাবলু, চেম্বার সচিব জাহাঙ্গীর হোসেন, সিলেট মহানগর আওয়ামী লীগের সদস্য নজমুল ইসলাম এহিয়া, ৫নং ওয়ার্ড আওয়ামী লীগের সহ-সভাপতি আব্দুস সালাম ফারুক, যুগ্ম আহ্বায়ক আমিনুর রহমান পাপ্পু, যুক্তরাজ্য আওয়ামী লীগ নেতা সাইস্তা মিয়া সুজন, আওয়ামী লীগ নেতা আনোয়ার হোসেন রাজু, মহানগর যুবলীগ নেতা ইরফান আহমদ সহ প্রমুখ।

উল্লেখ্য, সিলেট মেট্রোপলিটন চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির পক্ষ থেকে আগামী ২৬ মার্চ মহান স্বাধীনতা দিবসে মেলার মাঠে বীর মুক্তিযোদ্ধাদের সম্মাননা প্রদান করা হবে।

সিলেটভিউ২৪ডটকম/২২ মার্চ ২০১৯/ প্রেবি/আরআই-কে

শেয়ার করুন

আপনার মতামত দিন