আজ বুধবার, ২৪ এপ্রিল ২০২৪ ইং

গোলাপগঞ্জে নিখোঁজের পর গলাকাটা লাশ মিললো শহীদের

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৯-০৩-২২ ২১:৪৬:৫৮

গোলাপগঞ্জ প্রতিনিধি :: গোলাপগঞ্জে নিখোঁজের তিন দিনের মাথায় আব্দুশ শহীদ (৪৮) নামে এক দিনমজুরের গলাকাটা লাশ উদ্ধার করেছে পুলিশ। নিহত আব্দুশ শহীদ গোলাপগঞ্জ উপজেলার লক্ষ্মিপাশা ইউপির নিমাদল পূর্ব পাড়ার মৃত মো. দাহিমুল্লার ছেলে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, শুক্রবার জুমআ’র নামাজের সময় তার প্রতিবেশী সালেহ আহমদ ছল্লুক মিয়ার বাড়ির পুকুরে একটি লাশ ভাসতে দেখতে পান তার স্ত্রী রীনা বেগম। নামাজ থেকে বাড়ি ফেরা মুসল্লিরা তার চিৎকার শুনে জড়ো হয়ে স্থানীয় ইউপি সদস্য রুহেল আহমদকে অবগত করেন। পরে পুলিশকে খবর দিলে গোলাপগঞ্জ মডেল থানার এসআই শংকর চন্দ্র দেব একদল পুলিশ নিয়ে ঘটনাস্থলে গিয়ে স্থানীয়দের সহযোগিতায় পুকুর থেকে আব্দুশ শহীদের গলাকাটা লাশ উদ্ধার করেন। সুরতহাল রিপোর্ট শেষে ময়না তদন্তের জন্য সিলেট এমএজি ওসমানী মেডিকেল হাসপাতালে প্রেরণ করা হয়।

পুলিশ জানায়, আব্দুস শহীদের গলাকাটা ও মুখমন্ডল থেঁতলানো অবস্থায় পাওয়া গেছে।

নিহতের স্ত্রী রেখা বেগম জানান, তার স্বামী গত মঙ্গলবার (১৯ মার্চ) সকাল ৯টায় প্রতিবেশী শানু আহমদের বাড়িতে যাচ্ছেন বলে বেরিয়ে গেলে আর বাড়ি ফিরেন নি। তার ব্যবহৃত মুঠোফোন বন্ধ পেয়ে সম্ভাব্য সব জায়গায় অনেক খোঁজাখুজির পরও তার সন্ধান পাওয়া যায়নি।

তিনি আরও জানান, প্রতিবেশী লন্ডন প্রবাসী মনসুর আহমদ ও তার চাচাতো ভাই শানু আহমদ, টুনু, কাওছার গংদের সাথে দীর্ঘদিন ধরে জমি ও রাস্তা নিয়ে বিরোধ চলে আসছিল।

নিহতের পরিবারের ধারণা, পূর্ব শত্রুতার জের ধরে এ খুনের ঘটনা ঘটতে পারে। এ বিষয়ে নিহতের পরিবারের পক্ষ থেকে গোলাপগঞ্জ মডেল থানায় মামলার প্রস্তুতি চলছে।

এ ব্যাপারে গোলাপগঞ্জ মডেল থানার অফিসার ইনচার্জ একেএম ফজলুল হক শিবলী জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে জায়গা-জমি সংক্রান্ত বিরোধের জের ধরে খুনের এ ঘটনা ঘটতে পারে। খুনের প্রকৃত রহস্য উদঘাটন ও দোষীদের আইনের আওতায় আনার চেষ্টা চলছে।

সিলেটভিউ২৪ডটকম/২২ মার্চ ২০১৯/এএইচ/আরআই-কে

@

শেয়ার করুন

আপনার মতামত দিন