আজ শুক্রবার, ২৯ মার্চ ২০২৪ ইং

সিলেট মহানগর বিএনপির জরুরী সভা অনুষ্ঠিত

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৯-০৩-২৩ ০০:১৬:১০

সিলেট :: স্বাধীনতা দিবসের কর্মসূচি গ্রহনের লক্ষে সিলেট মহানগর বিএনপির উদ্যোগে জরুরী সভা অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার রাত ৯টায় জিন্দাবাজারস্থ সিলেট মহানগর বিএনপির সভাপতি নাছিম হোসেইনের বাসভবনে অনুষ্ঠিত হয়।

সভায় সভাপতি বলেন, মিথ্যা মামলায় কারান্তরীণ তিনবারের সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি ও তারেক রহমানের বিরুদ্ধে দায়ের করা মামলা প্রত্যাহারের দাবী জানাই।

সভায় স্বাধীনতা দিবসের কর্মসূচি গ্রহন করা হয়।

কর্মসূচি হলো, স্বাধীনতা দিবস উপলক্ষে সিলেট কেন্দ্রীয় শহীদ মিনারে শ্রদ্ধা নিবেদন করা হবে। আগামী ২৬ মার্চ (মঙ্গলবার) বিকেল ৩টায় জিন্দাবাজার থেকে আম্বরখানা অভিমুখে র‌্যালি অনুষ্ঠিত হবে।

সভায় সিলেট মহানগর বিএনপির সভাপতি নাছিম হোসেইনের সভাপত্বিতে ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আজমল বক্ত সাদেকের পরিচালনায় বক্তব্য রাখেন- সিলেট মহানগর বিএনপির সহ সভাপতি হুমায়ূন কবির শাহিন, সালেহ আহমদ খছরু, আব্দুর রহিম, যুগ্ম সম্পাদক অ্যাডভোকেট শামিম সিদ্দিকী, অ্যাডভোকেট আতিকুর রহমার শাবু, হুমায়ুন আহমদ মাসুক, সাংগঠনিক সম্পাদক মিফতা সিদ্দিকী, কাউন্সিলর সৈয়দ তৈফিকুল হাদী, মকুল আহমদ মুর্শেদ, মাহবুব চৌধুরী, প্রচার সম্পাদক শামীম মজুমদার, ছাত্র বিষয়ক সম্পাদক নুরুল আলম সিদ্দিকী প্রমুখ।

অনুষ্ঠানগুলিতে সিলেট মহানগর বিএনপির ২৭টি ওয়ার্ডের ও অঙ্গসহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত থাকার জন্য অনুরোধ জানিয়েছেন সিলেট মহানগর বিএনপির সভাপতি নাছিম হোসেইন ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আজমল বক্ত সাদেক।


সিলেটভিউ২৪ডটকম/২৩ মার্চ ২০১৯/প্রেবি/এসডি

শেয়ার করুন

আপনার মতামত দিন