Sylhet View 24 PRINT

কলেজ ছাত্র সুমনের মৃত্যুতে কমলগঞ্জে শিক্ষার্থীদের মানববন্ধন

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৯-০৩-২৫ ১৬:১৪:৫৯

কমলগঞ্জ প্রতিনিধি :: মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলার চৌমুহনী এলাকায় অটোসিএনজির ধাক্কায় সুমন মিয়া (২০) নামে এক কলেজ ছাত্রের মৃত্যুতে বিক্ষোভ করে শিক্ষার্থীরা।

এ ঘটনায় সোমবার বেলা ১১টা থেকে উপজেলা চৌমুহনা চত্বর জুড়ে কলেজের শিক্ষার্থীরা সড়ক অবরোধ করে হত্যাকারী সিএনজি চালক ও গাড়ি আটকের বিচার দাবিতে মানববন্ধন এবং প্রতিবাদ সমাবেশ করা হয়েছে।

কমলগঞ্জ-শ্রীমঙ্গল সড়কের চৌমুহনী এলাকায় পায়ে হেঁটে যাবার সময় মৌলভীবাজারগামী একটি অটোসিএনজি-অটোরিক্সা (মৌলভীবাজার-থ-১২৬৪৩০) পিছন থেকে ধাক্কা মেরে আহত করে কলেজ ছাত্র সুমনকে। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে সিলেট ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যাবার পথে আহত সুমনের মৃত্যু হয়। নিহত সুমন শ্রীমঙ্গল সরকারী কলেজের বিএসএস শেষ বর্ষের ছাত্র এবং কমলগঞ্জ পৌরসভার দক্ষিন কুমড়াকাপন গ্রামের বাবুল মিয়ার বড় ছেলে। মৃত্যুর সংবাদে পরিবারে চলছে শোকের মাতম।

মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশে সুমনের হত্যাকারী সিএনজি চালক ও গাড়ি আটকের বিচার দাবি করে বক্তব্য রাখেন- নিহত সুমনের সহপাঠী জাফর সাদেক, সাব্বির এলাহী, গোলাম রাব্বানী, এড. নজরুল ইসলাম, তৈমুর আহমদ, সজিব আহমদ।

শিক্ষার্থীদের সাথে সহমর্মিতা প্রকাশ করে বক্তব্য রাখেন- মুক্তিযোদ্ধা আব্দুল মোমিন তরফদার, সুধীন চন্দ্র দাশ, প্রনীত রঞ্জন দেবনাথ, সুব্রত দেবরায় সঞ্জয়, সাজিদুর রহমান, সাকের আলী প্রমুখ।

এঘটনায় নিহত সুমনের বাবা বাবুল মিয়া বাদী হয়ে কমলগঞ্জ থানায় একটি হত্যা মামলা দায়ের করেছেন। 

এ ব্যাপারে কমলগঞ্জ থানার অফিসার ইনচার্জ (তদন্ত) সুধীন চন্দ মামলার সত্যতা স্বীকার


সিলেটভিউ২৪ডটকম/২৫ মার্চ ২০১৯/জেএ/এসডি

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.