আজ বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ ইং

স্বাধীনতা দিবস উপলক্ষ্যে বঙ্গবন্ধু ছাত্র ফাউন্ডেশনের ক্রিকেট টুর্ণামেন্ট উদ্বোধন

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৯-০৩-২৫ ১৯:৪১:৪১

সিলেট :: মহান স্বাধীনতা দিবস উপলক্ষ্যে বঙ্গবন্ধু ছাত্র ফাউন্ডেশন সিলেট মহানগর শাখার উদ্যোগে আন্তঃস্কুল ক্রিকেট টুর্নামেন্টের উদ্বোধন করা হয়েছে। সোমবার সকাল ১০টায় ইউরেনাসের সৌজন্যের সরকারি আলী মাদ্রাসা মাঠে এ টুর্নামেন্ট অনুষ্ঠিত হয়।

এ. বি. ফার্মাসিউটিক্যালস এর ফাইন্যান্স ডিরেক্টর ও টুর্নামেন্টের উদ্যোক্তা সৈয়দ মামুন আহমদের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন, বঙ্গবন্ধু ফাউন্ডেশন সিলেট মহানগর শাখার সাধারণ সম্পাদক বদরুল ইসলাম লস্কর রাজু। প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, খেলাধুলার মাধ্যমে দেশ ও জাতি বিশ্ববাসীর কাছে সহজেই পরিচিতি লাভ করে। যুব সমাজকে ধ্বংসের হাত থেকে রক্ষা করতে ক্রীড়া চর্চা গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে থাকে। সুষ্ঠু ও সুন্দর জাতি গঠনে লেখা-পড়ার পাশাপশি খেলাধুলার বিকল্প নেই। তিনি- জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শে উজ্জীবিত হয়ে ও বঙ্গবন্ধুর আদর্শ ধারণ করে একটি উন্নত বাংলাদেশ বিনির্মানে এগিয়ে আসার জন্য তরুণ সমাজের প্রতি উদাত্ত আহ্বান জানান।

বঙ্গবন্ধু ছাত্র ফাউন্ডেশন সিলেট মহানগর শাখার সাধারণ সম্পাদক কাইয়ুম আহমদের পরিচালনায় বিশেষ অতিথির ছিলেন বাংলাদেশ ফটো জার্নালিস্ট এসোসিয়েশন সিলেট বিভাগীয় কমিটির সভাপতি মামুন হাসান।

অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন- সংগঠনের যুগ্ম আহ্বায়ক আজাদ হোসেন, যুগ্ম সম্পাদক গোপাল রায়, মদন মোহন বিশ্ববিদ্যালয় কলেজের সভাপতি এ. কে. এম. মাহমুদুল হাসান সানি, বিশিষ্ট আলোকচিত্র শিল্পী ও সাংবাদিক মিলন রায়, প্রচার সম্পাদক অরূপ রায়, জাকারিয়ার হোসেন জাকির, উদ্যোক্তা সদস্য নিপ্পন জামান, মদন মোহন বিশ্ববিদ্যালয় কলেজের ছাত্রনেতা মো. মারুফ আহমদ, তোফায়েল আহমদ রনি, রফিকুল ইসলাম, সন্দিপন দাস, অনাদি দে, পুষ্প, আখি, দোলা প্রমুখ।

সিলেটভিউ২৪ডটকম/২৫ মার্চ ২০১৯/প্রেবি/ডিজেএস

শেয়ার করুন

আপনার মতামত দিন