Sylhet View 24 PRINT

শাবির বিতর্ক বিষয়ক সংগঠন এসইউডিএস’র নতুন কমিটি গঠন

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৯-০৩-২৫ ২০:০১:৩৮

শাবি প্রতিনিধি :: শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের অন্যতম বিতর্ক বিষয়ক সংগঠন ‘শাহজালাল ইউনিভার্সিটি ডিবেটিং সোসাইটি’ (এসইউডিএস) এর নতুন কমিটি গঠন করা হয়েছে।

কমিটিতে ফরেস্ট্রি এন্ড এনভায়রনমেন্টাল সায়েন্স বিভাগের চতুর্থ বর্ষের শিক্ষার্থী মাশফিক আহসান হৃদয়কে সভাপতি ও একই বর্ষের নৃবিজ্ঞান বিভাগের শিক্ষার্থী ফেরদৌসী আকতার মিতুকে সাধারণ সম্পাদক করে এই কমিটি ঘোষণা করা হয়। সোমবার এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এই তথ্য নিশ্চিত করেন সংগঠনটির সদ্যবিদায়ী সভাপতি তোফায়েল আহমেদ।

কমিটির অন্য সদস্যরা হলেন, সহ সভাপতি সৈয়দ নওরাস হোসেন রমিম, কোষাধ্যক্ষ ফোজিয়া বিনতে ফারুক, ইংরেজি বিতর্ক সমন্বয়ক আবু রেদওয়ান খান, সহকারি ইংরেজি বিতর্ক সমন্বয়ক ফাহিদুল ইসলাম খান, বাংলা বিতর্ক সমন্বয়ক নাহিদ হাসান নাঈম, সহকারি বাংলা বিতর্ক সমন্বয়ক মো বায়জিদ হাসান, সাংগঠনিক সম্পাদক ইফতেখার আহমেদ ইফতি, সহকারী সাংগঠনিক সম্পাদক মাহফজুর রহমান হিমেল, অফিস সম্পাদক জাহিদ ইনাম চৌধুরী, সহকারী অফিস সম্পাদক চৈতি দাশ, প্রকাশনা সম্পাদক জান্নাতুল তৃপ্তি, প্রচার সম্পাদক তারিকুল আরেফিন।

কার্যপর্ষদের অন্য সদস্যরা হলেন, রেহনুমা নুরাইয়া মুমু, জান্নাতুন নাহার তন্নি, আবদুল্লাহ আল ফয়সাল ,জিনাত আরা খানম, নিলয় কান্তি দাশ।

সিলেটভিউ২৪ডটকম/২৫ মার্চ ২০১৯/এএএম/ডিজেএস

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.