Sylhet View 24 PRINT

জকিগঞ্জে শাহ মো. ফয়ছল চৌধুরী কল্যাণ ট্রাস্টের বৃত্তি বিতরণ

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৯-০৩-২৫ ২০:১০:৪০

জকিগঞ্জ প্রতিনিধি :: জকিগঞ্জে শাহ মো. ফয়ছল চৌধুরী কল্যাণ ট্রাস্টের পঞ্চম বারের বৃত্তি বিতরণ করা হয়েছে। সোমবার দুপুরে উপজেলার শাহবাগ স্কুল এন্ড কলেজ প্রাঙ্গণে এ অনুষ্ঠান হয়। শাহবাগ স্কুল এন্ড কলেজের পরিচালনা কমিটির সভাপতি হাছান আহমদ চৌধুরীর সভাপতিত্বে ও জিয়াউর রহমান এবং লায়েক আহমদের যৌথ পরিচালনা প্রধান অতিথির বক্তব্য রাখেন বারহাল ডিগ্রী কলেজের অধ্যক্ষ শফিকুল ইসলাম।

তিনি বলেন, শিক্ষার্থীরা জাতির ভবিষ্যৎ কর্ণধার। আজকের শিশুরা লেখাপড়া শিখে এক সময় জাতিকে নেতৃত্ব দেবে। জাতি তাদের দিকে তাকিয়ে আছে। তিনি আরও বলেন, শিক্ষার্থীদের মেধা যাচাইয়ে ও প্রতিযোগীতা তৈরী করতে বৃত্তির কোন বিকল্প নেই। শাহ মো. ফয়ছল চৌধুরী কল্যাণ ট্রাস্টের প্রতিটি কার্যক্রম অত্যন্ত প্রশংসনীয়। এলাকার শিক্ষার হার বাড়াতে ও শিক্ষার্থীদের উৎসাহ তৈরী করতে এ ট্রাস্ট গুরুত্বপূর্ণ ভূমিকা রেখে যাচ্ছে। এ ধারাবাহিকতা বজায় রাখতে তিনি ট্রাস্টের দায়িত্বশীলদের প্রতি আহবান জানান।

অনুষ্ঠানে প্রধান বক্তার বক্তব্য রাখেন শাহবাগ স্কুল এন্ড কলেজে অধ্যক্ষ সুয়াইবুর রহমান। স্বাগত বক্তব্য রাখেন ট্রাস্টের সচিব সাদিক আহমদ তাপাদার। পবিত্র কালামে পাক থেকে তেলাওয়াত করেন আসাদ আহমদ। অনুষ্ঠানে অন্য অতিথিদের মধ্যে বক্তব্য রাখেন শাহ মো. ফয়ছল চৌধুরী কল্যান ট্রাস্টের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান ফয়ছল চৌধুরী, প্রবাসী কমিউনিটি নেতা বীর মুক্তিযোদ্ধা ফরিদ উদ্দিন, সাংবাদিক এখলাছুর রহমান, বিশিষ্ঠ সমাজসেবী আব্দুস সাত্তার, আব্দুল্লাহ মাহমুদ চৌধুরী, শিক্ষক বদরুল হক, নজমুল আহমদ লস্কর প্রমূখ।

বক্তব্য রাখেন- শাহানারা ইয়াছমিন, নিজাম উদ্দিন চৌধুরী, এম এ রউফ শাহেদ, এস,এম শামীম, পারভেজ আহমদ, জাহেদ আহমদ, রিমন আহমদ চৌধুরী, তানভীর আহমদ, জাকিরুল ইসলাম, ছদিওল হোসাইন, রুমান আহমদ, কামরুজ্জামান কয়ছর প্রমুখ। সভায় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন নিজাম উদ্দিন, মাহমুদুর রহমান, বিভাস রায়, আমিনুল ইসলাম, সৈয়দ হাছান আহমদ, কাজী জাহিদুর রহমান, কাজী হামিদুর রহমান, নোমান আহমদ, এনায়েত আহমদ, কামিল আহমদ ও মুহিন চৌধুরী।

অনুষ্ঠানে বারহাল ইউনিয়নের সবকটি প্রাথমিক বিদ্যালয়ের তৃতীয় ও পঞ্চম শ্রেনীর ৯৫জন শিক্ষার্থীর মধ্যে এ বৃত্তি প্রদান করা হয়। এছাড়াও উপস্থিত অতিথিদেরকে শাহ মো. ফয়ছল চৌধুরী কল্যাণ ট্রাস্টের পক্ষ থেকে সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়।

সিলেটভিউ২৪ডটকম/২৫ মার্চ ২০১৯/আহাতা/ডিজেএস

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.