Sylhet View 24 PRINT

বাণিজ্য মেলায় ১১তম দিনে র‌্যাফেল ‘ড্র’ এর বিজয়ী যারা

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৯-০৩-২৬ ১১:০৬:৪৯

সিলেট :: সিলেটে ৫ম আন্তর্জাতিক বাণিজ্য মেলার ১১তম দিনের র‌্যাফেল ‘ড্র’ অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (২৪ মার্চ) রাত সাড়ে দশটায় এই র‌্যাফেল ‘ড্র’ অনুষ্ঠিত হয়। এর পূর্বে ২৫শে মার্চ কাল রাত্রিতে গণ হত্যার প্রতিবাদে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে রাত ৯টা থেকে ১ মিনিট মেলার মাঠের বিদ্যুৎ বন্ধ করে পুরো মাঠ অন্ধকারে রাখা হয়।

আর র‌্যাফেল ড্র শুরুর পূর্বে সকল শহীদদের প্রতি সম্মান জানিয়ে ১ মিনিট নীরবতা পালন করা হয়।

১১ম দিনে মোটর সাইকেল, স্বর্ণের চেইন, ওয়াশিন মেশিন, কানের দুল, ফ্রিজ, ৩টি এলইডি টেলিভিশন, মাইক্রোওভেন সহ ছিল ৪১টি আর্কষনীয় পুরস্কার। ২৬ মার্চ মঙ্গলবার মেলার মাঠে  বীর মুক্তিযোদ্ধাদের সম্মননা প্রদান করা হবে।

১১ম দিনের ‘ড্র’তে বিজয়ীরা হলেন-  ১ম ক-৮০২৯৪, ২য় ঙ-৭১৪০০, ৩য় ক-৬৮৩৬৫, ৪র্থ ক-৭৮২২৪, ৫ম গ-৬৫৭৪৪, ৬ষ্ঠ গ-৮৫১৭১, ৭ম ক-৬৮৯৬২, ৮ম ঙ-৮৮৬৬৬, ৯ম ঘ-৭৩৩৪৩, ১০ম গ-৭৪৬৩৪, পরবর্তী সিরিয়াল গুলো যথাক্রমে- ঘ-৬৩৩৪৫, ক-৬৮৭৪৭, গ-৭৪০৪১, ক-৭৯৪০৩, ক-৬৮৯৪৩, ঙ-৮৮৬৭১, ঘ-৬৩৬৮৪, ঘ-৭৩৭৮৭, ক-৭৯৩০৭, ঘ-৬২৭৪১, গ-৭৪৪৬৯, ঘ-৭৩৩৫২, ঙ-৭১৩৮০, ঙ-৭০৩৪৫, ক-৮০৩৬৫, ঘ-৮৭০৭৮, খ-৭৭০০৩, খ-৮২০৬৯, খ-৬৬৩৯০, খ-৮২৯২৫, ক-৭৮৬০১, ঙ-৮৯১৯৭, খ-৭৬৭৩৮, ঘ-৮৬০৬১, খ-৬৬৩৭১, ঘ-৬৩৩৩০, ক-৭৮০৪৫, ক-৭৮০৩৪, ঘ-৮৬৩১৭, ক-৮১১১১, ঙ-৬১২৬৯।

র‌্যাফেল ‘ড্র’ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, ৫নং ওয়ার্ড আওয়ামী লীগের সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক ও সিলেট মহানগর মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের আহবায়ক আমিনুর রহমান পাপ্পু, সিলেট মেট্রোপলিটন চেম্বার অব কমার্স ইন্ডাস্ট্রির সদস্য ও মেলা কমিটির প্রধান সমন্বয়ক এম এ মঈন খান বাবলু, মেট্রোপলিটন চেম্বারের সচিব মো. জাহাঙ্গীর হোসেন।

নগরীর শাহী ঈদগাহস্থ শেখ রাসেল মিনি স্টেডিয়ামে মাসব্যাপী মেলা আয়োজন করেছে সিলেট মেট্রোপলিটন চেম্বার অব কর্মাস এন্ড ইন্ডাস্ট্রি। মেলায় প্রবেশ টিকেটের মূল্য রাখা হয়েছে ২০ টাকা আর টিকেটের উপর  রয়েছে প্রতিদিনই র‌্যাফেল ‘ড্র’।

উল্লে­খ্য: মেলায় র‌্যাফেল ‘ড্র’ তে বিজয়ীরা তাদের পুরস্কার মেলার অফিস চলাকালীন সময়ে অফিস থেকে সংগ্রহ করতে পারবেন বলে জানিয়েছেন মেলা কর্তৃপক্ষ। ২৬ মার্চ মঙ্গলবার থাকবে ১০০ সিসি মোটরসাইকেল সহ ৪৩ টি আকর্ষণীয় পুরস্কার।


সিলেটভিউ২৪ডটকম/২৬ মার্চ ২০১৯/প্রেবি/এসডি

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.