আজ বুধবার, ২৪ এপ্রিল ২০২৪ ইং

বঙ্গবন্ধুর জন্ম হয়েছিল বলেই আমরা স্বাধীনতা পেয়েছি: নুনু মিয়া

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৯-০৩-২৬ ২০:২৯:১৩

নিজস্ব প্রতিবেদক, বিশ্বনাথ :: সিলেট জেলা আওয়ামী লীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য ও বিশ্বনাথ উপজেলা পরিষদের নব-নির্বাচিত চেয়ারম্যান এস এম নুনু মিয়া বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম হয়ে ছিলো বলেই আমরা স্বাধীনতা পেয়েছি। আর তাঁরই সুযোগ্য কন্যা বাংলার সফল প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে পাচ্ছি উন্নয়ন। আওয়ামী লীগের নেতৃত্বেই আগামীতে গ্রাম হবে শহর। আর এজন্য সর্বস্তরের মানুষের সার্বিক সহযোগীতার প্রয়োজন রয়েছেন।

তিনি মঙ্গলবার সকালে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে সিলেটের বিশ্বনাথে উপজেলার দক্ষিণ বিশ্বনাথ বালিকা উচ্চ বিদ্যালয় এন্ড কলেজ আয়োজিত ক্রীড়া প্রতিযোগীতার পুরস্কার বিতরণ ও আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথাগুলো বলেন।

প্রতিষ্ঠানের ম্যানেজিং কমিটির সভাপতি ছয়ফুল হক চেয়ারম্যানের সভাপতিত্বে এবং শিক্ষক সমীর কান্তি দে ও সংগঠক টিপু আলীর যৌথ পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব পংকি খান, কলেজ উন্নয়ন কমিটির সদস্য তজম্মুল আলী রাজু। বক্তব্য রাখেন প্রতিষ্ঠানের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক শংকর কান্তি মন্ডল, শিক্ষক রফিক মিয়া।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি মোহাম্মদ আসাদুজ্জামান, যুগ্ম সম্পাদক শাহ ফয়েজ আহমদ সেবুল, ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক আবদুল মতিন, সদস্য আকবর আলী, বিশ্বনাথ সদর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মহব্বত আলী জাহান, কলেজ উন্নয়ন কমিটির সভাপতি আবদুল জলিল রবান, সদস্য আখলাকুর রহমান, তফজ্জুল আলী, প্রবাসী রানু খান, আনহার মিয়া, মুরব্বী ক্বারী দেওয়ান আলী, চুনু মিয়া, হারুনুর রশীদ, নেছার আহমদ মুজিব, লাল মিয়া, সংগঠক মফিক মিয়া, বদরুল ইসলাম, জাবেদ মিয়া প্রমুখ নেতৃবৃন্দ।

সিলেটভিউ২৪ডটকম/২৬ মার্চ ২০১৯/পিবিএ/ডিজেএস

শেয়ার করুন

আপনার মতামত দিন