Sylhet View 24 PRINT

আরিফকে বুকে টেনে নিলেন কামরান

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৯-০৪-১৪ ১৮:২৫:৫৬

নিজস্ব প্রতিবেদক :: সিলেট সিটি করপোরেশনের গত দুই নির্বাচনে তাঁরা ছিলেন প্রতিদ্বন্দ্বি। রাজনৈতিক মতাদর্শও তাদের ভিন্ন। রাজনীতির মাঠে একে অপরের প্রতিপক্ষ। কিন্তু যখনই কোন সামাজিক-সাংস্কৃতিক অনুষ্ঠানে দেখা হয় তখন ঘুচে যায় সকল দুরত্ব। সকল বিভেদ ভুলে খোশগল্পে মেতে ওঠেন তাঁরা। বিশেষ করে গণমাধ্যমের কোন অনুষ্ঠান হলে তো আর কথাই নেই। রীতিমতো জমে ওঠে আড্ডা। বলছিলাম, সিলেট সিটি করপোরেশনের বর্তমান মেয়র আরিফুল হক চৌধুরী ও সাবেক মেয়র বদর উদ্দিন আহমদ কামরানের কথা।

রবিবার (১৪ এপ্রিল) এমনই সৌহার্দ্যপূর্ণ পরিবেশে কুশল বিনিময়ে দেখা গেল সিটি করপোরেশনের বর্তমান ও সাবেক মেয়রকে। একুশে টিভির প্রতিষ্ঠাবার্ষিকীর অনুষ্ঠানে এসে তারা বুকে জড়িয়ে নেন একে অপরকে। কোলাকুলির মাধ্যমে বাংলা নতুন বছর শুরু করেন তারা।

সকাল ১১টা। সিলেট কেন্দ্রীয় শহীদ মিনারে আয়োজন করা হয়েছে একুশে টিভির প্রতিষ্ঠাবার্ষিকীর কেক কাটা অনুষ্ঠানের। অতিথি হিসেবে উপস্থিত হন আওয়ামী লীগের কেন্দ্রীয় সদস্য ও সিলেট মহানগর শাখার সভাপতি, সাবেক সিটি মেয়র বদর উদ্দিন আহমদ কামরান। এর পরপরই শহীদ মিনারে আসেন আরেক অতিথি বিএনপির কেন্দ্রীয় সদস্য ও বর্তমান সিটি মেয়র আরিফুল হক চৌধুরী।

শহীদ মিনারে প্রবেশের পরই আরিফকে বুকে জড়িয়ে নেন কামরান। শুভেচ্ছা বিনিময় করেন নববর্ষের। এরপর বিনিময় হয় কুশল। আরিফের কাছে তার মায়ের শারীরিক অবস্থা জানতে চান কামরান। আরিফ জানান, অবস্থা এখন মোটামুটি ভালো।

আরিফের মায়ের অবস্থা ভালো শুনে কামরানের সাথে শুকরিয়া আদায় করেন তার স্ত্রী আসমা কামরান। মা হচ্ছেন ‘দোয়া খনি’ মন্তব্য করেন আসমা কামরান। মায়ের দিকে বেশি করে খেয়াল রাখারও অনুরোধ জানান তিনি।

সিলেটভিউ২৪ডটকম/ ১৪ এপ্রিল ২০১৯/ শাদিআচৌ

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.