আজ বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪ ইং

সিকৃবিতে বর্ণাঢ্য আয়োজনে নববর্ষ বরণ

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৯-০৪-১৪ ২১:৪০:০১

সিকৃবি প্রতিনিধি :: এই হাওয়া, এই ঝড় আবার চৈত্রের  আকাশে  হঠাৎ তপ্ত রোদ জানান দিয়ে যায় বাংলা নতুন বছরের আগমন ।  বাঙালি জাতি উপলক্ষ পেলেই আয়োজনের অফুরান রাখে না। আর তাই উৎসবমুখর বাঙালি জাতির প্রাণের স্পন্দন বাংলা নববর্ষকে বরণ করতে সারাদেশের মতো সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়েও ছিল বর্ণাঢ্য ও প্রাণবন্ত নানা আয়োজন।

পুরাতন বছরের দুঃখ, গ্লানি মুছে নতুন বছরে এক অনাবিল আনন্দের অফুরান উৎস হয়ে বাংলা নববর্ষ -১৪২৬ উদযাপন উপলক্ষে সেকালে আয়োজন করা হয় বর্ণিল মঙ্গল শোভাযাত্রার। এতে অংশ নেন বিশ্ববিদ্যালয়েরউপাচার্য অধ্যাপক ড. মোঃ মতিয়ার রহমান হাওলাদার, রেজিস্ট্রার বদরুল ইসলাম শোয়েবসহ বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী, শিক্ষকমন্ডলী, ও কর্মকর্তা-কর্মচারীবৃন্দ। 

মঙ্গল শোভাযাত্রা শেষে উপাচার্য অধ্যাপক ড. মোঃ মতিয়ার রহমান হাওলাদার অন্যান্য শিক্ষার্থী, শিক্ষক, কর্মকর্তা-কর্মচারীদের নিয়ে  বৈশাখী চত্বরে বিভিন্ন অনুষদ ও সংগঠনের স্টল ঘুরে দেখেন এবং সবার সাথে নববর্ষের শুভেচ্ছা বিনিময় করেন।

এরপরই আয়োজন করা হয় সাংস্কৃতিক অনুষ্ঠান। সেখানে বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের অংশগ্রহণের মধ্য দিয়ে পরিবেশিত হয় নাচ-গান ও  বাংলা বর্ষবরণকে কেন্দ্র করে বিভিন্ন
পরিবেশনা।

সিলেটভিউ২৪ডটকম/১ বৈশাখ ১৪২৬ বঙ্গাব্দ/এসআর/পিডি

@

শেয়ার করুন

আপনার মতামত দিন