আজ বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪ ইং

যুক্তরাজ্যে ছাতকের ছাত্রলীগ নেতার রহস্যজনক মৃত্যু

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৯-০৪-১৫ ১৩:৫৭:৩১

ছাতক প্রতিনিধি :: যুক্তরাজ্যের লন্ডন শহরে সায়েম বখত (২৮) নামের সুনামগঞ্জের ছাতকের সাবেক এক ছাত্রলীগ নেতার লাশ উদ্ধার করা হয়েছে।


রোববার পূর্ব লন্ডনের রোমান রোডের বাসা থেকে ওই প্রবাসী বাংলাদেশির লাশ উদ্ধার করেছে পুলিশ। সায়েম বখত সুনামগঞ্জের ছাতক উপজেলার চরমহল্লা ইউনিয়নের চেয়ারম্যান মুক্তিযোদ্ধা কদর মিয়ার ছেলে। তিনি ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সভাপতি ছিলেন।


রোববার সায়েমের ভগ্নিপতি লন্ডন প্রবাসী হুমায়ুন কবীর জানান, লন্ডন প্রবাসী বাংলাদেশি তরুণীকে ২০১৩ সালের ২২ অক্টোবর বিয়ে করার পর গত প্রায় দেড় বছর পুর্বে লন্ডনে আসেন সায়েম।


তিনি স্ত্রীর সঙ্গে পূর্ব লন্ডনের রোমান রোডের বাসায় বসবাস করতেন। তাদের একটি কন্যা সন্তানও রয়েছে। সম্প্রতি সায়েমের স্ত্রীর সঙ্গে তার ডিভোর্সের প্রক্রিয়া চলছিল। এ প্রক্রিয়া চলমান থাকায় তারা বেশ কয়েক মাস ধরে আলাদাই থাকতেন।


রোববার সায়েম তার স্ত্রীর বাসাতেই মারা যান। তবে কী কারনে বা কীভাবে তিনি মারা গেছেন সে বিষয়ে বিস্তারিত জানাতে অপারগতা প্রকাশ করেন নিহত সায়েমের ভগ্নিপতি।


তিনি বলেন, পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নিয়ে গেছে। ময়নাতদন্ত প্রতিবেদন পেলেই মৃত্যুর কারণ জানা যাবে।


সায়েম বখতের বাবা কদর মিয়া জানান, তার ছেলেকে পরিকল্পিতভাবে হত্যা করা হতে পারে। সুষ্ঠ তদন্তের মাধ্যমে তিনি তার বিচার দাবি করেন।

সিলেটভিউ২৪ডটকম/১৫ এপ্রিল ২০১৯/মাআ/ইআ

@

শেয়ার করুন

আপনার মতামত দিন