আজ শুক্রবার, ২৯ মার্চ ২০২৪ ইং

বিশ্বনাথে নতুন এমপির মতবিনিময়: দাওয়াতই পাননি শীর্ষ জনপ্রতিনিধিরা!

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৯-০৪-১৫ ১৯:৪৪:৩৫

নিজস্ব প্রতিবেদক, বিশ্বনাথ :: একাদশ জাতীয় নির্বাচনে সিলেট-২ আসনে নির্বাচিত এমপি মোকাব্বির খানের মতবিনিময় সভায় দাওয়াত পাননি বিশ্বনাথ উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যানরা। এমনকি সোমবার সকালে উপজেলা পরিষদের বিআরডি মিলনায়তনে অনুষ্ঠিত এই সভায় নবনির্বাচিতদের পাশাপাশি বর্তমান ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যানরাও দাওয়াত পাওয়া থেকে বঞ্চিত হয়েছেন।

মতবিনিময় সভার ব্যানারে উল্লেখ করা হয়েছে ‘বিশ্বনাথ উপজেলায় কর্মরত সকল কর্মকর্তা ও নির্বাচিত জনপ্রতিনিধিবৃন্দের সাথে সিলেট-২ আসনের এমপি মোকাব্বির খানের মতবিনিময়’। যে জনপ্রতিনিধিদের সাথে নতুন এমপি মোকাব্বির খানের এই মতবিনিময় করার কথা, সেখানে সভায় উপস্থিত থাকার দাওয়াতই পাননি উপজেলা পরিষদের নবনির্বাচিত ও বর্তমানে দায়িত্ব পালন করা শীর্ষ ওই ৫ জনপ্রতিনিধি।

এদিকে মতবিনিময় সভা শুরুর পূর্বে সভাকক্ষ থেকে বের করে দেওয়া হয় স্থানীয় সাংবাদিকদের। অথচ সাংবাদিকদেরকে দাওয়াত দিয়েই সভায় উপস্থিত থাকার অনুরোধ জানানো হয়েছিল।

সভা কক্ষ থেকে সাংবাদিকদের বের করে দেওয়ার পর মতবিনিময় সভা করেন নির্বাচনের পর থেকে নানান কারণে আলোচনা-সমালোচনায় থাকা মোকাব্বির খান। সভায় প্রশাসনের কর্মকর্তাদের পাশাপাশি উপজেলার ৮ ইউনিয়নের মধ্যে বেশ কয়েকটি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান উপস্থিত ছিলেন।

এমপি মোকাব্বির খানের ওই মতবিনিময় সভা থেকে স্থানীয় সাংবাদিকদের বের করে দেওয়া এবং উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যান এবং বর্তমান ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যানদের দাওয়াত না দিয়েই সভা করাকে কেন্দ্র করে উপজেলাজুড়ে চলছে নানান জল্পনা-কল্পনা। কি এমন গোপন সিদ্ধান্ত গ্রহণ করার জন্য মতবিনিময় সভা থেকে স্থানীয় সাংবাদিকদের বের করে দেওয়া হলো, তা নিয়ে ওঠছে নানা প্রশ্ন।

সিলেট-২ আসনের নতুন এমপি মোকাব্বির খানের মতবিনিময় সভায় উপস্থিত থাকার দাওয়াত না পাওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন বিশ্বনাথ উপজেলা নবনির্বাচিত চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের উপদেষ্টামন্ডলীর সদস্য এস এম নুনু মিয়া, ভাইস চেয়ারম্যান ও উপজেলা আঞ্জুমানে আল-ইসলাহর কোষাধ্যক্ষ মাওলানা হাবিবুর রহমান, মহিলা ভাইস চেয়ারম্যান ও আওয়ামী লীগ নেত্রী জুলিয়া বেগম এবং বর্তমান ভাইস চেয়ারম্যান ও জেলা বিএনপির সদস্য (সদ্য বহিষ্কৃত) আহমেদ নূর উদ্দিন, মহিলা ভাইস চেয়ারম্যান ও জেলা মহিলা দলের সহসভাপতি (সদ্য বহিষ্কৃত) বেগম স্বপ্না শাহীন।

সিলেটভিউ২৪ডটকম/১৫ এপ্রিল ২০১৯/পিবিএ/আরআই-কে

@

শেয়ার করুন

আপনার মতামত দিন