আজ শুক্রবার, ২৯ মার্চ ২০২৪ ইং

IEEE লিডিং ইউনিভার্সিটি স্টুডেন্ট ব্রাঞ্চের কর্মশালা সম্পন্ন

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৯-০৪-১৬ ১১:৩৮:০৯

সিলেট :: সিলেটের প্রথম বেসররকারী বিশ্ববিদ্যালয় লিডিং ইউনিভার্সিটির তড়িৎ কৌশল ও প্রকৌশল বিভাগের ক্লাব IEEE লিডিং ইউনিভার্সিটি স্টুডেন্ট ব্রাঞ্চের আয়োজনে "Lighting Protection System Design For Structure: Challenging Issues" শীর্ষক এক সেমিনার অনুষ্ঠিত হয়েছে। উক্ত সেমিনারটি লিডিং ইউনিভার্সিটির কামাল বাজারস্থ স্থায়ী ক্যাম্পাসের ২য় একাডেমিক ভবনের ১নং গ্যালারীতে সোমবার বেলা আড়াইটায় অনুষ্ঠিত হয়।


উক্ত সেমিনারে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. কামরুজ্জামান চৌধুরী। প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন গাজীপুরস্থ ঢাকা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ইইই বিভাগের শিক্ষক প্রফেসর ড. মো. রাজু আহমেদ। এছাড়া তিনি IEEE বাংলাদেশ সেকশনের প্রচার সম্পাদক হিসবেও দায়িত্বরত আছেন।


বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, মডার্ন সাইন্স অনুষদের ডিন প্রফেসর ড. এম. রাকিব উদ্দিন, আর্টস ও মডার্ন লেঙ্গুয়েজের ডিন প্রফেসর ড. নাসির উদ্দিন আহমেদ, বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার মেজর (অবসরপ্রাপ্ত) শাহ আলম পিএসসি, এবং এলইউ তড়িৎ কৌশল ও প্রকৌশল বিভাগের বিভাগীয় প্রধান এবং সহযোগী অধ্যাপক রুমেল এম.এস. রহমান পীর, ইংরেজী বিভাগের বিভাগীয় প্রধান এবং ওছঅঈ এর ডিরেক্টর  সহযোগী অধ্যাপক রেজাউল করিম।


IEEE  লিডিং ইউনিভার্সিটি স্টুডেন্ট ব্রাঞ্চের উপদেষ্টা মো. নিয়াজ মুরশেদুল হকের সভাপতিত্বে এবং একই প্রতিষ্ঠানের সাধারণ সম্পাদক ফাহিম আহমেদ হামিম এর উপস্থাপনায় আলোচনা পর্বে বক্তব্য প্রদান করেন অনুষ্ঠানে আগত অতিথিরা। প্রধান অতিথির বক্তব্যে বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. কামরুজ্জামান চৌধুর  তড়িৎ কৌশল ও প্রকৌশল বিভাগের বিভিন্ন সাফল্যের কথা উল্লেখ করে সকল শিক্ষার্থী এবং শিক্ষকমন্ডলীকে ধন্যবাদ জানান। এছাড়া তিনি সেমিনারের মূল আলোচ্য বিষয়ের গুরুত্ব আরোপ করেন।


অনুষ্ঠানের ২য় পর্বে আলোচ্য বিষয়ের উপর আলোচনা পরিবেশনা এবং IEEE  লিডিং ইউনিভার্সিটি স্টুডেন্ট ব্রাঞ্চের উপদেষ্টা মো. নিয়াজ মুরশেদুল হকের শুভেচ্ছা বক্ত্যবের মাধ্যমে অনুষ্ঠানটি সম্পন্ন হয়।
সিলেটভিউ২৪ডটকম/১৬ এপ্রিল ২০১৯/প্রেবি/ইআ

@

শেয়ার করুন

আপনার মতামত দিন