Sylhet View 24 PRINT

শাবিতে নোঙর’র মিউজিক্যাল ওয়ার্কশপ আজ

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৯-০৪-১৬ ১২:১৬:৪৬

শাবি প্রতিনিধি :: শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের অন্যতম মিউজিক্যাল অর্গানাইজেশন নোঙর-এর মিউজিক স্কুলের আয়োজনে আজ আয়োজিত হতে যাচ্ছে ‘Echogenesis’ নামক মিউজিক্যাল ওয়ার্কশপ।

আজ মঙ্গলবার বিকাল ৪টায় বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় মিলনায়তনে এই ওয়ার্কশপ শুরু হবে। উক্ত প্রোগ্রামের রেজিস্ট্রেশন ফি ১০০ টাকা নির্ধারণ করা হয়েছে। অর্জুন তলায় নোঙর’র রেজিষ্ট্রেশন বুথে প্রোগ্রামের জন্য রেজিষ্ট্রেশন করা যাবে।

ওয়ার্কশপে উপস্থিত থাকবেন ডি ইল্যুমিনেশন’র ফাউন্ডার গিটারিস্ট এবং ‘Guatir Never Lies’ নামক দেশের প্রথম অনলাইন মিউজিক স্কুলের প্রতিষ্ঠাতা সাজ্জাদ আরেফিন। ওয়ার্কশপে ‘দ্যা এংরি মেশিন’ খ্যাত সাজ্জাদ আরেফিন নিজের মিউজিক্যাল জার্নি সম্পর্কে বলবেন, যারা মিউজিক ভালোবাসেন এবং মিউজিক্যাল ইন্সট্রুমেন্ট সম্পর্কে আগ্রহী তাদের কাছে নিজের মিউজিক্যাল এক্সপেরিয়েন্স শেয়ার করবেন এবং দর্শকদের প্রশ্নের উত্তর দিবেন।

সাজ্জাদ আরেফিন এবং ‘Guitar Never Lies’ এর মিউজিক্যাল ওয়ার্কশপের পর থাকছে প্রথমবারের মত নোঙর’র এর আনপ্লাগড সেশন এবং ইন্টারন্যাশনাল ফোক ফেস্টিভ্যাল-২০১৮ এ পারফর্ম করা ফোক ব্যান্ড স্বরব্যাঞ্জো’র পরিবেশনা।

সিলেটভিউ২৪ডটকম/১৬ এপ্রিল ২০১৯/এএএন/ডিজেএস

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.