আজ সোমবার, ০১ জুন ২০২০ ইং

ওসমানীনগরে ভাগ্নে বৌকে ধর্ষণ, ভিডিও ধারণ, মামা শ্বশুর গ্রেফতার

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৯-০৪-১৯ ২০:৪৪:০৬

রনিক পাল, ওসমানীনগর :: সিলেটের ওসমানীনগর উপজেলায় বিধবা ভাগ্নে বৌকে (৩৭) ধর্ষণ করে মামা শ্বশুর ভিডিও ধারণ করেছেন। অভিযোগ পেয়ে পুলিশ অভিযান চালিয়ে বৃহস্পতিবার রাতেই ধর্ষক শফজুল মিয়াকে (৩৮) আটক করে। পরে আজ শুক্রবার দায়েরকৃত মামলায় তাকে গ্রেফতার দেখিয়ে আদালতে প্রেরণ করা হয়েছে।

অভিযুক্ত শফজুল মিয়া উপজেলার তাজপুর ইউপির ভাড়েরা গ্রামের মৃত আখলুছ মিয়ার ছেলে।

জানা গেছে, পুলিশের প্রাথমিক জিজ্ঞাসাবাদে শফজুল ভাগ্নে বৌকে ধর্ষণের কথা স্বীকার করেছেন। তার কাছ থেকে ভিকটিমকে ধর্ষণের ভিডিওচিত্র উদ্ধার করেছে পুলিশ।

উপজেলার গোয়ালাবাজার ইউপির গ্রামতলা রোডের একটি বাসায় এ ধর্ষণের ঘটনা ঘটে। এ ঘটনায় নির্যাতিতা এই নারী বাদী হয়ে আজ শুক্রবার সকালে শফজুলকে আসামী করে ধর্ষণ ও পর্ণোগ্রাফি আইনে ওসমানীনগর থানায় পৃথক দুটি (মামলা নং-১২ ও ১৩) দায়ের করেছেন। ওই নারীর ডাক্তারি পরীক্ষার জন্য ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে প্রেরণ করা হয়েছে।

ওসমানীনগর থানার ওসি এস এম আল মামুন জানান, উপজেলার গোয়ালাবাজার ইউপির গ্রামতলা রোডের একটি বাসাতে ভাড়া থাকতেন তিন সন্তানের জননী বিধবা ওই মহিলা। বিগত প্রায় দুই বছর পূর্বে ওই মহিলাকে তার মামা শ্বশুর শফজুল মিয়া সিলেট নগরীর দরগাহ গেইট এলাকায় একটি আবাসিক হোটেলে নিয়ে গিয়ে ধর্ষণ করে ভিডিও ধারণ করে রাখেন। এর পর থেকে এই ধর্ষণের ভিডিওর ভয় দেখিয়ে মহিলাকে জিম্মি করে বিভিন্ন সময়ে শফজুল তাকে একাধিকবার ধর্ষণ করেন। সর্বশেষ গতকাল বৃহস্পতিবার বেলা ২টার দিকে মহিলার বাসায় তাকে ফের ধর্ষণ করেন শফজুল।

ওসি জানান, নির্যাতিতা ওই মহিলা বৃহস্পতিবার দিবাগত রাত ১১টার দিকে ওসমানীনগর থানায় এসে মামা শ^শুরের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ করেন। পুলিশ রাতেই অভিযান চালিয়ে শফজুলকে গোয়ালাবাজার এলাকা থেকে আটক করে। পরে শুক্রবার সকালে ওই মহিলার দায়েরকৃত মামলায় তাকে গ্রেফতার দেখিয়ে আদালতে প্রেরণ করা হয়।

সিলেটভিউ২৪ডটকম/১৯ এপ্রিল ২০১৯/রপা/আরআই-কে

@

শেয়ার করুন

আপনার মতামত দিন