আজ শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪ ইং

সিলেট বিভাগে আ.লীগকে ঢেলে সাজাতে বিশেষ টিম

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৯-০৪-২০ ০০:২২:৪৯

জ্যেষ্ঠ প্রতিবেদক :: সিলেট বিভাগের জন্য পৃথক বিশেষ সাংগঠনিক টিম গঠন করেছে আওয়ামী লীগ। এই টিম বিভাগের সকল জেলায় দলকে সংগঠিত করা, মেয়াদোত্তীর্ণ কমিটি গঠন, তৃণমূল নেতাকর্মীদের ঐক্যবদ্ধ রাখাসহ দলকে ঢেলে সাজাতে কাজ করবে। গঠিত এই টিমে ছয়জন সদস্য রয়েছেন।

সিলেট বিভাগের জন্য আওয়ামী লীগের এই সাংগঠনিক টিম গঠনের বিষয়টি সিলেটভিউকে নিশ্চিত করেছেন দলটির কেন্দ্রীয় নির্বাহী সদস্য ও মহানগর আওয়ামী লীগের সভাপতি বদর উদ্দিন আহমদ কামরান।

তিনি জানান, গঠিত টিমে আছেন আওয়ামী লীগের উপদেষ্টামন্ডলীর সদস্য আবুল মাল আব্দুল মুহিত, প্রেসিডিয়াম সদস্য নুরুল ইসলাম নাহিদ, যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবুল আলম হানিফ, সিলেট বিভাগীয় সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন, কেন্দ্রীয় নির্বাহী সদস্য বদর উদ্দিন আহমদ কামরান ও অধ্যাপক রফিকুর রহমান।

কামরান জানান, এ টিমের সার্বিক তত্ত্বাবধানে থাকবেন মাহবুবুল আলম হানিফ।

জানা গেছে, শুক্রবার আওয়ামী লীগের কার্যনির্বাহী সংসদ ও উপদেষ্টা পরিষদের যৌথ সভা অনুষ্ঠিত হয়। সভায় দলীয় সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা সভাপতিত্ব করেন। এ সভাতেই ওই সাংগঠনিক কমিটি গঠন করা হয়। দেশের বাকি ৭টি বিভাগেও একইভাবে কমিটি গঠন করা হয়েছে।

সূত্র জানিয়েছে, সভায় শেখ হাসিনা বলেন, তৃণমূল নেতাকর্মীরাই আওয়ামী লীগের প্রাণ। দলের বিপদে তারাই এগিয়ে আসে। এজন্য তৃণমূল নেতাকর্মীদের সংগঠিত রাখতে হবে। তৃণমূলে দলকে ঢেলে সাজাতে হবে।

সাবেক সিটি মেয়র বদর উদ্দিন আহমদ কামরান সিলেটভিউকে বলেন, ‘গঠিত সাংগঠনিক টিম সিলেট বিভাগে আওয়ামী লীগকে আরো শক্তিশালী করতে, তৃণমূল নেতাকর্মীদের ঐক্যবদ্ধ রাখতে কাজ করবে।’

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী সিলেটজুড়ে জাঁকজমকভাবে উদযাপনেও প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহণে কাজ করবে এ টিম।

সিলেটভিউ২৪ডটকম/২০ এপ্রিল ২০১৯/আরআই-কে

@

শেয়ার করুন

আপনার মতামত দিন