আজ শনিবার, ২০ এপ্রিল ২০২৪ ইং

বাঁচতে চায় শাবির সাবেক শিক্ষার্থী সুবেন

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৯-০৪-২০ ০১:১২:০৯

শাবি প্রতিনিধি :: দুরারোগ্য ক্যান্সারে আক্রান্ত শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের সাবেক শিক্ষার্থী সুবেন কুমার ঘোষকে বাঁচাতে আর্থিক সাহায্যের আবেদন জানিয়েছে তার বিভাগ। সুবেন কুমার ঘোষ শাবির গনিত বিভাগের ২০০৪-০৫ সেশনের শিক্ষার্থী ও গণিত বিভাগ অ্যালামনাই এসোসিয়েশনের সদস্য।

বর্তমানে তিনি ভারতের ভেলোরে সিএমসি হাসপাতালে চিকিৎসারত আছেন। তার চিকিৎসার খরচ যোগাতে সাহায্যেও আবেদন জানিয়েছে এলামনাই এসোসিয়েশন।

অ্যালামনাই’র সভাপতি অধ্যাপক মো. শাহ নুর ও সাধারন সম্পাদক অধ্যাপক ড. মো. সাইফুল ইসলাম এক বিজ্ঞপ্তিতে জানিয়েছেন, সুবেন কুমার ঘোষ গণিত বিভাগ এলামনাই এসোসিয়েশনের সদস্য। তার বাড়ি কিশোরগঞ্জের হাওর অধ্যুষিত ইটনা উপজেলায়।

অধ্যাপক মো. শাহ নুর জানান, ‘চিকিৎসকরা জানিয়েছেন, সুবেনকে বাঁচাতে কেমোথেরাপি, সার্জারি ও রেডিওথেরাপি দিতে হবে।’ এজন্য কমপক্ষে ৩০ থেকে ৪০ লাখ টাকা প্রয়োজন। কিন্তু সুবেনের অস্বচ্ছল পরিবারের পক্ষে এতো টাকা জোগাড় করা সম্ভব নয়। তাই সুবেনের পরিবার ও বিশ্ববিদ্যালয়ের গনিত বিভাগের অ্যালামনাই এসোসিয়েশন তার চিকিৎসার জন্য সবার কাছে সহযোগিতা চেয়েছেন।

সাহায্য পাঠানোর ঠিকানা: সোনালি ব্যাংক, শাবি শাখা, হিসাব নম্বর: ০২০০০১৮৪ (শাবি গনিত বিভাগ অ্যালামনাই অ্যাসোসিয়েশন।

এছাড়াও রয়েছে গনিত বিভাগের শিক্ষক ও অ্যালামনাই সদস্যদের বিকাশ নম্বার: ০১৭৭৫৪৮৪৯৯০ (অধ্যাপক ড. মো. সাইফুল ইসলাম), ০১৭৪০৫৯৭৯৩৮ (অধ্যাপক ড. রেজওয়ান আহমেদ), ০১৭১১৯০৩৯৫০ (অধ্যাপক ড. মিজানুর রহমান)।

সিলেটভিউ২৪ডটকম/২০ এপ্রিল ২০১৯/এমকে/ডিজেএস

@

শেয়ার করুন

আপনার মতামত দিন