আজ শুক্রবার, ২৯ মার্চ ২০২৪ ইং

মানিকপীর মাজার এলাকার অবৈধ দখলদারদের উচ্ছেদ করা হবে: মেয়র আরিফ

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৯-০৪-২০ ১৪:২৬:০৬

ছবি: মেহেদী হাসান রনী

নিজস্ব প্রতিবেদক :: সিলেট সিটি করপোরেশনের পরিচ্চন্নতা কর্মীরা নগরীর নয়াসড়কস্থ হযরত মানিক পীর (রহ.) এর পবিত্র মাজার শরীফ ও মানিক পীরের টিলা এলাকা পরিস্কার করছেন। শনিবার বেলা ১২টায় পরিচ্চন্নতা কাজ পরিদর্শনে যান  সিলেট সিটি করপোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরী। মেয়র আরিফ মানিক পীর মাজার এলাকায় পরিচ্চন্নতা কাজ দেকেন।


এ সময় মেয়র আরিফুল হক চৌধুরী বলেন, শুধু শবে বরাত উপলক্ষ্যে নয় পরিস্কার পরিচ্চন্নতা চলবে যতক্ষন না পর্যন্ত মাজার এলাকা রক্ষণাবেক্ষন উপযুগী হবে। এসময় তিনি বলেন, মাজারের পেছনে অনেকেই অবৈধভাবে দখল করে আছে সেগুলো উচ্ছেদ করা হবে। অবৈধভাবে কেউ যাতে জায়গা দখল করতে না পারে সে ব্যবস্থা করা হবে। জায়গা সম্প্রসারিত করা হবে যাতে করে লাশ কবর দেওয়ার সময় কোন বেগ পোহাতে না হয়। লাশ গোসলের মহিলাদের গোসল খানা ও পুরষদের গোসল খানা আলাদাভাবে তৈরী করা হবে।


তিনি বলেন, সিটি কর্পোরেশনের নিজস্ব ফান্ড থেকে কাজগুলো করা হচ্ছে। মানিকপীরের এই এলাকাকে আধুনিকভাবে গড়ে তোলা হবে।


এসময় উপস্থিত ছিলেন, ১৭নং ওয়ার্ড কাউন্সিলর রাশেদ আহমদ, প্রধান নির্বাহী প্রকৌশলী নুর আব্দুল আজিজ, উপ-সহকারী প্রকৌশলী (বিদ্যুৎ) জয়দেব বিশ্বাস, ইসমাইলুর রহমান, তানভির আহমদ তামিম সহ সিটি কর্পোরেশনের সকল কর্মকর্ত কর্মচারী বৃন্দ ও শতাধিক লেবার উপস্থিত ছিলেন।


সিলেটভিউ২৪ডটকম/২১ এপ্রিল ২০১৯/মেহার/ইআ

@

শেয়ার করুন

আপনার মতামত দিন