আজ শুক্রবার, ২৯ মার্চ ২০২৪ ইং

দুটি ভেন্যুতে প্রদর্শিত হবে ৩য় ‌'সিলেট চলচ্চিত্র উৎসব'

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৯-০৪-২১ ১৫:২১:৩৯

সিকৃবি প্রতিনিধি :: এবার তৃতীয় সিলেট চলচ্চিত্র উৎসবে সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ে দুটি ভেন্যুতে চলচ্চিত্র প্রদর্শন করা হবে।

ভেন্যু দুটি হচ্ছে সিলেট কৃষি বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় অডিটরিয়াম ও কৃষি অনুষদের ৩য় তলায় অবস্থিত কনফারেন্স হল।

স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রের জন্য মাত্র ১০ টাকা টিকেট মূল্যে প্রতি ১ ঘন্টা হিসেবে স্লট করা হয়েছে। আগত দর্শকরা একটি টিকেট কিনে ১ ঘন্টায় কয়েকটি স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র দেখতে পারবেন। এবং পূর্ণদৈর্ঘ্য প্রতিটি চলচ্চিত্রের টিকেট ২০ টাকা নির্ধারণ করা হয়েছে। টিকেট পাওয়া যাবে উৎসবস্থলে প্রদর্শনীর আগে।

সিলেটসহ বাংলাদেশের সকল দর্শককে আমন্ত্রণ জানিয়ে এ সব তথ্য নিশ্চিত করেন চলচ্চিত্র সংসদের সভাপতি মোনায়েম হোসেনে।

উল্লেখ্য, সিলেট কৃষি বিশ্ববিদ্যালয় চলচ্চিত্র সংসদ এর আয়োজনে ৩য় বারের মতো আয়োজন করা হয় সিলেট চলচ্চিত্র উৎসব। এবারের আসরে বিশ্বের ১১১ টি দেশ থেকে সল্পও পূর্ণদৈর্ঘ্য  ৩০৩৬ টি চলচ্চিত্র জমা পড়ে যার মধ্যে থেকে বাছাইকৃত ১০০ টি চলচ্চিত্র দুইদিনব্যাপী প্রদর্শন করা হবে। জুরি হিসেবে দায়িত্ব পালন করছেন বাংলাদেশী চলচ্চিত্র নির্মাতা আশরাফ শিশির, অভিনেতা মনোজ কুমার, নির্মাতা মুক্তাদির ইবনে সালাম ও ভারতীয় চলচ্চিত্র সমালোচক সিদ্ধার্থ মাইতি। গত দু আসরের মত এবারও উৎসবের প্রধান উপদেষ্টা হিসেবে আছেন উপমহাদেশের বিখ্যাত চলচ্চিত্র উৎসব বিশেষজ্ঞ প্রেমেন্দ্র মজুমদার। এছাড়াও উপদেষ্টার দায়িত্ব পালন করছেন কলকাতার চলচ্চিত্রকর্মী অঙ্কিত বাগচি।


সিলেটভিউ২৪ডটকম/২১ এপ্রিল ২০১৯/এসআর/এসডি

শেয়ার করুন

আপনার মতামত দিন