আজ শনিবার, ২০ এপ্রিল ২০২৪ ইং

জগন্নাথপুরে লন্ডন প্রবাসীর জায়গা দখলের পাঁয়তারা

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৯-০৪-২২ ১৮:২৩:২০

নিজস্ব প্রতিবেদক, জগন্নাথপুর :: সুনামগঞ্জের জগন্নাথপুরে লন্ডন প্রবাসীর জায়গা দখলের পাঁয়তারা করছে একটি কুচক্রী মহল। কুচক্রী মহলের হুমকির কারণে লন্ডন থেকে দেশে আসলেও বাড়িতে আসতে পারছেন না তিনি। সিলেট শহরে হোটেলে থাকতে হচ্ছে তাকে।

সোমবার বিকেলে উপজেলার সৈয়দপুর শাহারপাড়া ইউনিয়নের মোরাদাবাদ গ্রামের লন্ডন প্রবাসী গাজী আব্দুর রব জগন্নাথপুর প্রেসক্লাবে সংবাদ সম্মেলনে এ অভিযোগ করেন।

তিনি বলেন, আমি জীবন জীবিকার তাগিদে অধিকাংশ সময় লন্ডনে অবস্থান করি। আমাদের এলাকার একটি কুচক্রী মহল আমার জায়গা জমি দখলে পায়তারায় লিপ্ত। গত ৪ মার্চ তারিখে আমি আমার ভাইসহ বাংলাদেশে আসি। কাগজপত্র তালাসি করে জানতে পারি আমাদের গ্রামের ফাজিল মাহমুদ (আব্দুল রহিম) আমাদের অনুপস্থিতিতে ৪টি বাড়ি সেটেলমেন্ট জরিপে জাল কাগজের মাধ্যমে মোটা অংকের টাকার বিনিময়ে আমার জায়গা রেকর্ড করেন। যাহা আমাদের পিতা মৃত গাজী আকরম উল্লা দলিল মূলে এস এ মালিক।

তিনি বলেন, আমার রেকর্ডীয় ভূমিতে আমি ১৫ এপ্রিল একটি পাকা গেইট নির্মাণ করতে চাইলে ফাজিল মাহমুদের লোকজন বাধা প্রদান করে এবং আমাকে প্রাণনাশের হুমকি দেয়। আমি শান্তি প্রিয় নিরীহ লোক আমার বিরোদ্ধে আমাকে হয়রানি করার জন্য ঐ কুচক্রী মহল নানা ভাবে অপপ্রচার চালিয়ে যাচ্ছে এবং আমাকে নানা ধরনের হুমকি দিয়ে চলেছে। যেকোন মুর্হুতে ফাজিল মাহমুদের লোকজন আমি ও আমার ভাইদের উপর হামলা চালাতে পারে। তাদের হুমকিতে গ্রামে নিরাপদে চলাফেরা করতে পারছিনা। নিরাপত্তা হীনতার কারণে আমি সিলেট শহরে বসবাস করছি। তাই আমি একজন নিরীহ প্রবাসী হিসাবে আমার জান মালের নিরাপত্তার জন্য সরকারের উর্ধতন কতৃপক্ষের সু-দৃষ্টি কামনা করছি।

সংবাদ সন্মেলনে আরো উপস্থিত ছিলেন লন্ডন প্রবাসীর বড় ভাই গাজী ছালিক মিয়া, একই গ্রামের প্রবীণ মুরব্বী ছায়াদ আলী, আব্দুর রউফ, আব্দুর রহমান, আমির আলী প্রমুখ।

সিলেটভিউ২৪ডটকম/২২ এপ্রিল ২০১৯/এসএইচএস/এসডি

@

শেয়ার করুন

আপনার মতামত দিন