আজ শুক্রবার, ২৯ মে ২০২০ ইং

শাবিতে শিক্ষকরা মেতে উঠলেন ক্রিকেট প্রতিযোগিতায়

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৯-০৪-২৬ ২১:২৩:৩২

শাবি প্রতিনিধি :: শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে শিক্ষকদের অংশগ্রহণে আন্তঃফ্যাকাল্টি ক্রিকেট টুর্নামেন্ট শুরু হয়েছে।

শুক্রবার (২৬ এপ্রিল) বিশ্ববিদ্যালয়ের হ্যান্ডবল গ্রাউন্ডে স্কুল অব এপ্লায়েড সায়েন্সেস এন্ড টেকনোলজি এর অনুষদভুক্ত শিক্ষকদের মাঝে এই সিক্স এ সাইড ক্রিকেট ট‚র্নামেন্টের উদ্বোধন করেন শাবি ভিসি অধ্যাপক ফরিদ উদ্দিন আহমেদ। বিশ্ববিদ্যালয়ের স্কুল অব এপ্লায়েড সায়েন্সেস এন্ড টেকনোলজির উদ্যোগে এই টুর্নামেন্ট অনুষ্ঠিত হচ্ছে।

সিএসই বিভাগের প্রধান অধ্যাপক ড. এম জহিরুল ইসলামের সঞ্চালনায় ও এপ্লায়েড সায়েন্সেস অনুষদের ডিন অধ্যাপক ড. আবুল মুকিত মোহাম্মদ মোকাদ্দেসের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শাবি ভিসি অধ্যাপক ফরিদ উদ্দিন আহমেদ। বিশেষ অতিথি ছিলেন কোষাধ্যক্ষ অধ্যাপক ড. আনোয়ারুল ইসলাম। এছাড়াও বিভিন্ন বিভাগের প্রধান এবং সিনিয়র শিক্ষকমন্ডলী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

প্রধান অতিথি বলেন, সংক্ষিপ্ত ফরম্যাটের ক্রিকেট হলেও আয়োজনের দিক থেকে এটি বেশ বড় এবং সুন্দর আয়োজন। শিক্ষকরা বিশ্ববিদ্যালয়ের ক্লাস ও নিয়মিত বিভিন্ন দায়িত্ব পালনের পাশাপাশি খেলাধুলায় অংশগ্রহণের মাধ্যমে নিজেদের মধ্যকার সামজিক বন্ধন আরো সুদৃঢ় করতে পারবেন।

প্রথমদিন ইলেকট্রিক্যাল এন্ড ইলেকট্রনিক্স ও মেকানিক্যাল ইঞ্জিনিয়ারিং বনাম ইন্ডাস্ট্রিয়াল ও প্রোডাকশন ইঞ্জিনিয়ারিং, ফুড ইঞ্জিনিয়ারিং এন্ড টি টেকনোলজি বনাম ইন্ডাস্ট্রিয়াল ও প্রোডাকশন ইঞ্জিনিয়ারিং, কম্পিউটার সায়েন্স এন্ড ইঞ্জিনিয়ারিং বনাম আর্কিটেকচার, পেট্রোলিয়াম এন্ড মাইনিং ইঞ্জিনিয়ারিং বনাম কম্পিউটার সায়েন্স এন্ড ইঞ্জিনিয়ারিং, ইলেকট্রিক্যাল এন্ড ইলেকট্রনিক্স ও মেকানিক্যাল ইঞ্জিনিয়ারিং বনাম সিভিল এন্ড এনভায়রনমেন্টাল ইঞ্জিনিয়ারিং বিভাগের শিক্ষকদের মাঝে খেলা অনুষ্ঠিত হয়।

প্রতিযোগিতার গ্রæপ পর্বের খেলা চলবে ২৬ ও ২৭ এপ্রিল। ৩রা মে সেমিফাইনাল শেষে টুর্নামেন্টের পর্দা নামবে ৪ মে।

সিলেটভিউ২৪ডটকম/২৬ এপ্রিল ২০১৯/এমকে/পিডি

@

শেয়ার করুন

আপনার মতামত দিন