আজ শুক্রবার, ২৯ মার্চ ২০২৪ ইং

কুলাউড়ায় ভাতিজিকে ধর্ষণ চেষ্টার ঘটনায় চাচা আটক

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৯-০৫-১৪ ১৮:০৯:১৫

কুলাউড়া প্রতিনিধি :: মৌলভীবাজারের কুলাউড়া উপজেলার কর্মধা ইউনিয়নে ভাতিজিকে (১৯) ধর্ষণ চেষ্টার অভিযোগে চাচাকে (৩৮) আটক করেছে পুলিশ।

সোমবার (১৩ মে) রাতে নিজ বাড়ি থেকে চাচাকে আটক করে এসআই নুর হোসেনের নেতৃত্বে পুলিশের একটি দল। এর আগে একই দিন ভিকটিম ওই ভাতিজি নিজে বাদি হয়ে কুলাউড়া থানায় একটি ধর্ষণচেষ্টার মামলা দায়ের করেন।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, দুই বছর আগে প্রবাস থেকে ফিরে দেশে অবস্থান করছেন চাচা। অভিযুক্ত ব্যক্তি ও ভিকটিম একই বিল্ডিংয়ের পাশাপাশি রুমে বসবাস করতেন। দীর্ঘদিন যাবৎ আদর করার অজুহাতে নানা কৌশলে ভাতিজিকে যৌন নিপীড়ন করতেন চাচা। লোকলজ্জার ভয়ে ভিকটিম বিষয়টি কাউকে জানাননি। একপর্যায়ে বিষয়টি জানাজানি হলে অভিযুক্ত ওই ব্যক্তি ও তার স্ত্রীর মধ্যে ঝগড়া হতো।

এ অবস্থায় গত ২৮ এপ্রিল সকাল ৮টার দিকে ভিকটিম তার নিজ রুমে পড়ালেখা করছিলেন। তার বাবা কৃষিকাজে এবং মা ঘরের থালা-বাসন ধোয়ার জন্য পুকুরে যান। এই সুযোগে চাচা ভিকটিমের রুমে প্রবেশ করে জোরপূর্বক বিছানায় নিয়ে ভাতিজিকে ধর্ষণের চেষ্টা করেন। এ সময় ভিকটিমের চিৎকারে আশপাশের লোকজন চলে এলে চাচা পালিয়ে যান। ঘটনার পর লোকলজ্জার ভয়ে বিষয়টি গোপন করার চেষ্টা করা হয়। একপর্যায়ে ভিকটিম নিজেই বাদি হয়ে গত সোমবার থানায় মামলা দায়ের করেন।

এ বিষয়ে কুলাউড়া থানার এসআই নূর হোসেন বলেন, প্রাথমিক তদন্তে ঘটনার সত্যতা পাওয়া গেছে। সে দীর্ঘদিন যাবৎ বিভিন্ন কৌশলে যৌন নিপীড়ন করে আসছিল। ধর্ষণচেষ্টার মামলার পর পরই আসামিকে আটক করা হয়েছে। তাকে আদালতের মাধ্যমে কোর্টে প্রেরণ করা হবে।


সিলেটভিউ২৪ডটকম/১৪ মে ২০১৯/এসএ/এসডি

@

শেয়ার করুন

আপনার মতামত দিন