আজ মঙ্গলবার, ০২ জুন ২০২০ ইং

গোয়াইনঘাটে পরিবার পরিকল্পনার পরীক্ষায় ৬৬৫ নারী

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৯-০৫-১৫ ১১:৩৬:১৩

এম এ মতিন, গোয়াইনঘাট :: সিলেটের গোয়াইনঘাট উপজেলায় ক্লিনিক্যাল কন্ট্রাসেপশন সার্ভিসেস ডেলিভারি প্রোগ্রামের পরিবার পরিকল্পনা বিভাগে কাজ নাই ভাতা নাই ভিত্তিতে পেইড ভলান্টিয়ার পদে মৌখিক পরীক্ষায় অংশগ্রহণের জন্য আবেদন করেছেন ৬৬৫ জন পরিক্ষার্থী।

মৌখিক পরিক্ষা সেচ্ছাসেবী নিয়োগ কমিটির সভাপতি ও গোয়াইনঘাট উপজেলা পরিষদ চেয়ারম্যান ফারুক আহমদের কার্যালয়ে বুধবার সকাল থেকে শুরু হয়েছে।

মৌখিক পরীক্ষার জন্য আবেদন করেছেন উপজেলার রুস্তুমপুর ইউনিয়ন থেকে ৮১জন, পশ্চিম জাফলং ইউনিয়ন থেকে ১৪৬জন, পূর্ব জাফলং ইউনিয়ন থেকে ৮৮জন, লেঙ্গুড়া ইউনিয়ন থেকে ১১২জন, আলীরগাঁও ইউনিয়ন থেকে ৯০জন, ফতেহপুর ইউনিয়ন থেকে ৩২জন, নন্দীরগাঁও ইউনিয়ন থেকে ৪৬জন এবং তোয়াকুল ইউনিয়ন থেকে ৭০জন সেচ্ছাসেবী।

তাদের মধ্যে থেকে রুস্তুমপুরে ১০জন, পশ্চিম জাফলং ইউনিয়নে ১৫জন, পূর্ব জাফলং ইউনিয়নে ১৭ জন, লেঙ্গুড়া ইউনিয়নে ৮ জন, আলীরগাঁও ইউনিয়নে ১৩জন, ফতেহপুর ইউনিয়নে ৩জন, নন্দীরগাঁও ইউনিয়নে ৭জন এবং তোয়াকুল ইউনিয়নে ৮ জন সেচ্ছাসেবী নিয়োগ করা হবে।

সেচ্ছাসেবীদের মৌখিক পরীক্ষা চলতি মাসের ১৭ মে পর্যন্ত চলবে।

আগ্রহী প্রার্থীদের উদ্দেশ্যে পেইড ভলান্টিয়ার নিয়োগ কমিটির সভাপতি ও গোয়াইনঘাট উপজেলা পরিষদ চেয়ারম্যান ফারুক আহমদ বলেন- প্রতারক চক্র হতে সাবধান থাকবেন। তিনি বলেন শতভাগ স্বচ্ছতা বজায় রেখে উক্ত ৮১ জন কর্মী নিয়োগ করা হবে।

সিলেটভিউ২৪ডটকম/ ১৫ এপ্রিল ২০১৯/এমএএম/ডিজেএস

@

শেয়ার করুন

আপনার মতামত দিন