আজ মঙ্গলবার, ০২ জুন ২০২০ ইং

টিলাগড় শওকত পাম্প থেকে ট্রাক চুরি, থানায় জিডি

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৯-০৫-১৫ ১১:৪৫:৩১

সিলেট :: নগরীর টিলাগড় পয়েন্ট সংলগ্ন পেট্রোল পাম্প শওকত ট্রেডার্সের সামনে একটি দু‍‍‍‍:সাহসিক চুরির ঘটনা ঘটেছে। সোমবার রাতে রমজানের সেহরীর পর পাম্পের সামনে রাখা ট্রাক গাড়িটি চুরেরা নিয়ে যায়। অনেক খুজাঁখুজির পর সন্ধ্যান না পেয়ে এসএমপির শাহপরাণ থানায় একটি সাধারণ ডায়রী করা হয়েছে। যার নং ৯৭০।

গাড়ি চুরির ঘটনায় শাহপরাণ থানার এ এসআই আনোয়ার তদন্ত শুরু করেছেন। থানায় অভিযোগকারী নাছির আহমদ (৩৭) হবীগঞ্জ জেলার চুনারুঘাটের কেউন্দা গ্রামের জিতু মিয়ার ছেলে। বর্তমানে তিনি নাছির টিলাগড়স্থ রাজ্জাক মিয়ার বাসায় বসবাস করেন আসছেন।

অভিযোগে জানা যায়, গত ৬/৭ বছর ধরে গাড়ির মালিক নাছির আহমদ শওকত ট্রেডার্স নামক পেট্রোল পাম্পে চুক্তি সাপেক্ষে ভাড়া দিয়ে গাড়ি রেখে আসছেন। প্রতিদিনের মতো সোমবার রাত ৮টার দিকে নাছির আহমদ তার গাড়ি (মডেল মাজডা-৩টন) সিলেট-ড-১১-০৫০৪ রেখে বাসায় যান।

মঙ্গলবার সকাল ১১টার দিকে গাড়ির মালিক নাছির আহমদ পাম্পে গিয়ে দেখতে পান তার গাড়িটি নেই। সাথে সাথে নৈশ প্রহরী আব্দুল হককে জানালেও কোন ফল পাননি। ঘটনাটি সাথে সাথে সংগঠনের সকল নেতৃবৃন্দকে অবগত করা হয়। পরে নাছির আহমদ শাহপরাণ থানায় একটি সাধারণ ডায়রী করেছেন। চুরি হওয়া গাড়ি উদ্ধারে অভিযান চলছে।

সিলেটভিউ২৪ডটকম/১৫ মে ২০১৯/প্রেবি/ডিজেএস

শেয়ার করুন

আপনার মতামত দিন