আজ শুক্রবার, ০৫ জুন ২০২০ ইং

ধ্রুবক ক্লাবের কমিটি গঠন

সভাপতি মৌসুমি, সম্পাদক আফজাল

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৯-০৫-১৫ ১২:০৬:২০

এমসি কলেজ প্রতিনিধি :: সিলেটের মুরারিচাঁদ (এমসি)  কলেজের অন্যতম সাংস্কৃতিক সংগঠন ধ্রুবক ক্লাবের নতুন কমিটি গঠিত হয়েছে।


'স্বপ্ন দেখি নতুন সম্ভাবনার' এই স্লোগানে অনুপ্রাণিত হয়ে ধ্রুবক ক্লাব অন্যান্য বছরের ন্যায়  গণতান্ত্রিক ধারায় এবারও নতুন কার্যকরী কমিটি ঘোষণা করেছে।


সোমবার (১২ মে)  বিকেলে কলেজ অধ্যক্ষ প্রফেসর নিতাই চন্দ্র চন্দ নতুন এই কমিটির নাম ঘোষণা করেন। এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, উপাধ্যক্ষ প্রফেসর মো. সালেহ আহমেদ, গণিত বিভাগের প্রধান প্রফেসর মো. আনোয়ার হোসেন চৌধুরী


নতুন  এই  কার্যকরী কমিটিতে ধ্রুবক ক্লাবের ইতিহাসে প্রথম নারী সভাপতি নির্বাচিত   হয়েছেন আসমা আক্তার মৌসুমি এবং সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন আফজাল আহমেদ।


৩০ সদস্য বিশিষ্ট নবম এই কমিটির অন্যরা হলেন, সহ সভাপতি এম এম সালমান খান, মাহবুব আলী সোহাগ, হাসানুজ্জামান হাসান, সহ সাধারণ সম্পাদক নিলাদ্রি চৌধুরী, অঞ্জন বিশ্বাস, কনক বিশ্বাস, আব্দুল মুমিন, সাংগঠনিক সম্পাদক রাবিবুল ইসলাম স্বপন, সহ সাংগঠনিক সম্পাদক মো. মিসবাহ উদ্দিন, মো. আল আমিন হোসেন, আরিফ তাপাদার, আজরিন জাহান, অর্থ সম্পাদক বাধন বিশ্বাস, সহ অর্থ সম্পাদক মিনহাজ জয়, অমিত ভট্টাচার্য, আমিনুল ইসলাম, জান্নাতুল ফেরদৌস মাহি, প্রচার সম্পাদক হাসান আলী সুমন, রুহুল ইসলাম রাফি, দীপন তালুকদার আকাশ, জনি দেব নাথ, ইভানা হাসান শম্পা, ছাত্রী বিষয়ক সম্পাদক শান্তা  দাস, সহ ছাত্রী বিষয়ক সম্পাদক ঝুম্পা পাল, তানজুমা রহমান লুনা, সুরাইয়া ইয়াছমিন এনি, অনিকা হক মাইশা।


"স্বপ্ন দেখি নতুন সম্ভাবনার" স্লোগানকে সামনে রেখে এবং গণিত তথা মুক্তবুদ্ধি চর্চার ছাত্র-ছাত্রীদের ঐক্যবদ্ধ করে পারস্পপরিক যোগাযোগ পরিচিত, চিন্তা, চেতনা বিনিময়, সুবিধা-অসুবিধা বিনিময়ের মাধ্যমে মৈত্রী ও সম্মিলিত সহযোগীতার সেতু বন্ধন তৈরী করা, অন্যান্য বিভাগ ও সংগঠনের সাথে বন্ধুত্বপূর্ন যোগাযোগ ও সহযোগীতার উদ্দেশ্য নিয়ে ২০১১ সালে প্রতিষ্ঠিত হয় ধ্রুবক ক্লাব।


সিলেটভিউ২৪ডটকম/১৫ মে ২০১৯/আআ/ইআ

@

শেয়ার করুন

আপনার মতামত দিন

সাম্প্রতিক সিলেট খবর

  •   কোম্পানীগঞ্জ উপজেলায় ২ জনের শরীরে করোনাভাইরাস সনাক্ত
  •   মুক্তিযোদ্ধা কবির আহমদ মুশনের মৃত্যুতে মাওলানা রশীদের শোক
  •   আ.লীগ নেতা মুশনের মৃত্যুতে জেলা আ.লীগের শোক
  •   জৈন্তাপুরে একদিনে সর্বোচ্চ ১৪ জনের করোনা শনাক্ত
  •   করোনা: সিলেটে মাত্র ৩০ হাজারে তৈরি হলো ‘ভেন্টিলেটর’!
  •   সরকারের প্রথম ক্ষতিপূরণ পাচ্ছেন সিলেটের ডা. মঈনের পরিবার
  •   সিলেটে ‘তুফান মেইলে’ চড়েছে করোনা, আক্রান্ত আরো ৬০
  •   ওসমানীনগরে ঘাতক ইউপি মেম্বার অধরা, ফাঁসির দাবিতে মানববন্ধন
  •   কানাইঘাটে ৩০ লক্ষ টাকা ব্যায়ে কমিউনিটি ক্লিনিকের ভিত্তিপ্রস্তর স্থাপন
  •   কানাইঘাটে ইউপি চেয়ারম্যানদের সুরক্ষা সামগ্রি বিতরণ