Sylhet View 24 PRINT

মধ্যনগর বাজার জামে মসজিদের উন্নয়ন কাজে সহযোগিতার আহবান

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৯-০৫-১৫ ১২:৩৫:২৯

সিলেট :: সুনামগঞ্জ জেলাধীন মধ্যনগর বাজার জামে মসজিদ এর উন্নয়ন মুলক কার্যক্রম চলমান রয়েছে প্রায় ৪বছর যাবৎ ।
সুনামগঞ্জ ১আসনের বারবার  নির্বাচিত সংসদ সদস্য ইঞ্জিনিয়ার মোয়াজ্জেম হোসেন রতন তিনির প্রাথমিক নিজস্ব অর্থায়নের দশ লক্ষ টাকার সহযোগিতায় মসজিদের ভবণ নির্মাণের ভিত্তিপ্রস্তর হয়েছে।

পর থেকে চলতে থাকা উন্নয়ন মুলক কার্যক্রম এ পর্যন্ত শেষ হয়নি। ধাপে ধাপে সরকারি, বেসরকারি, ব্যাক্তি ও প্রতিষ্টানিক অর্থায়নে কার্যক্রম চলমান  থাকলেও ভবণের ভিতরে, বারান্দার  এবং অজুখানার  টাইলস এর কাজ সম্পন্ন না  হলেও সৌন্দর্য্য বর্ধন ভাসমান রয়েছে। জেলার কয়েকটি মসজিদের মধ্যে মধ্যনগর বাজার জামে মসজিদ এটিও একটি অন্যতম স্থান দখল করবে বলে মুসুল্লি গনের ধারনা।দশতলা ফাউন্ডেশনের একতালা উৎপাদিত মসজিদের দৈর্ঘ্য ৭৫ফুট ও প্রস্থ্য ৫২ফুট।


১০তালা ফাউন্ডেশনের স্থাপনার কাজের শুরু হয় গত ২০১৫ সালে বর্তমানে চার বছর চলমান। কার্য্য পরিচালনা করছেন ২১ সদস্য বিশিষ্ট একটি কমিটির মাধ্যমে, যার সভাপতি মো. আলতু মিয়া, সহ সভাপতি মো. কুতুবউদ্দিন তালুকদার, সাধারণ সম্পাদক জহিরুল হক, যুগ্ন সাধারণ সম্পাদক রহুল আমিন তালুকদার রব সহ মসজিদের কর্তব্যরত ইমাম মাওলানা আবুল হাসান আখঞ্জী, আবুল বাসার  প্রমুখ।


কমিটির সদস্যরা জানান, মহান আল্লাহর করুনায়  আমাদের  মধ্যনগর বাজার জামে মসজিদ এর মত বিশাল নির্মাণ কাজে যুক্ত থাকতে পেরে আমরা নিজেকে ধন্য মনে করতেছি। তাছাড়া আমাদের সংসদ সদস্য ইঞ্জিনিয়ার মোয়াজ্জেম হোসেন রতন সুনামগঞ্জ ১ এর নিজের পকেটের ১০লক্ষ টাকায় এই ১ কোটি টাকার উপরে খরচ হচ্ছে এমন বিশাল মসজিদ নির্মাণের কাজে আমারা হাত দিতে পেরেছি। তার পর ক্রমন্বয়ে জেলা নেতৃত্বের মধ্যে সাবেক  বর্তমান সুনামগঞ্জ জেলার অসংখ্য নেতৃত্বের সহযোগিতায় এই টুকু কাজে আসতে সক্ষম হয়েছি। দশ তালা ফাউন্ডেশনের কাজে একতালার কাজ করতে গিয়ে আমাদের কোটি টাকার উপরে চলে গেছে। এমতাবস্থায় আমাদের এলাকার তথা বাংলার সহ বিশ্বের ছড়িয়ে ছিঠিয়ে থাকা সকলের কাছে আহবান এই স্মরনীয় ঐতিহ্যময় মধ্যনগর বাজার জামে মসজিদের জন্যে আপনাদের সহযোগিতার হাত বাড়িয়ে দেয়ার জন্য সাহায্য প্রার্থনা করছি। আমরা সবাই জানি দশের লাটি, একের বুঝা আসুন  আমরা মসজিদের  সহযোগিতায় আপনিও একটু  সামিল হোন।

বর্তমানে মধ্যনগর বাজার জামে মসজিদের একাউন্টের পার্সোনাল বিকাশ নাম্বারে যোগাযোগ করার জন্য বিনীত অনুরুধ জানাচ্ছি। ০১৭২৮৫২০৬৫৯


সিলেটভিউ২৪ডটকম/১৫ মে ২০১৯/এমএএম/ইআ

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.