Sylhet View 24 PRINT

নূর এ মদীনা অর্গানাইজেশন ইউ.কে’র ইফতার ও নগদ অর্থ বিতরণ

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৯-০৫-১৫ ১৩:১৪:০৪

সিলেট :: নূর এ মদীনা অর্গানাইজেশন ইউ.কে’র উদ্যোগে প্রতি বছরের ন্যায় এবারও অসহায় গরীব ইয়াতিম ও দুস্থদের মধ্যে ইফতার ও নগদ অর্থ বিতরণ অনুষ্ঠিত হয়েছে। সোমবার বিশ্বনাথের ৩নং অলংকারী ইউনিয়নের শেখের গাও মুল্লাবাড়ী জামে মসজিদ প্রাঙ্গনে সংগঠনের প্রধান উপদেষ্ঠা আলহাজ মাওলানা ক্বারী আলাউদ্দিনের সভাপতিত্বে ও জয়েন্ট সেক্রেটারী মাওলানা রফিকুল ইসলাম জাকারিয়ার পরিচালনায় অনুষ্ঠিত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন ৩নং অলংকারী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নাজমুল ইসলাম রুহেল।


অনুষ্ঠানে প্রধান আলোচকের বক্তব্য রাখেন জামেয়া মোহাম্মদিয়া আরাবিয়া বিশ্বনাথের প্রিন্সিপাল মাওলানা নূরুল হক।


বিশেষ অতিথির বক্তব্য রাখেন, সমাজসেবী ও অলংকারী ইউনিয়নের কাজী মাওলানা আব্দুল ওয়াদুদ, মুক্তিযোদ্ধার প্রজন্ম সভাপতি রোটারিয়ান কবি নাজমুল ইসলাম মকবুল, বড়তলা দাখিল মাদরাসা পরিচালনা কমিটির সভাপতি হাজী মোঃ হিরা মিয়া।


এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন বিশিষ্ট সমাজসেবী আব্দুর রব মেম্বার, মাওলানা ইবাদুর রহমান, মাওলানা নাজমুল ইসলাম, মাওলানা তাজুল ইসলাম প্রমূখ।


বক্তারা বলেন প্রবাসীরা তাদের কষ্টার্জিত অর্থ সব সময়ই এলাকার গরীব অসহায়দের দান করে মহানুভবতার পরিচয় দিচ্ছেন। তাদের দানকৃত অর্থে উপকৃত হচ্ছেন নিজ দেশের মানুষ। প্রবাসীরা বিদেশের মাটিতে অবস্থান করেও সব সময় দেশের কথা ভাবেন। এলাকার কথা ভাবেন। দেশবাসীর জন্য তাদের মন কাঁদে। এজন্য প্রবাসীদেরকে রাষ্ট্রিয় ও সামাজিকভাবে আরও বেশি করে মুল্যায়ন করা প্রয়োজন।   


অনুষ্ঠানে শতাধিক অসহায় গরীব ইয়াতিম ও দুস্থদের মধ্যে সংগঠনের পক্ষ থেকে নগদ অর্থ ও ইফতার প্রদান করা হয় এবং প্রবাসীদের জন্য বিশেষ দোয়া অনুষ্ঠিত হয়। দোয়া পরিচালনা করেন প্রিন্সিপাল মাওলানা নূরুল হক।


সিলেটভিউ২৪ডটকম/১৫ মে ২০১৯/প্রেবি/ইআ

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.