আজ বৃহস্পতিবার, ০৪ জুন ২০২০ ইং

বন্ধু এক্সপ্রেস সুনামগঞ্জ’র ইফতার মাহফিল সম্পন্ন

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৯-০৫-১৫ ২১:২৬:২৬

সিলেট :: বন্ধুত্ববোধ, ভ্রাতৃত্ববোধ আর সম্প্রীতির অটুট বন্ধনে দৃঢ় প্রতিজ্ঞাবদ্ধ সুনামগঞ্জের একঝাঁক তরুণদের উদার ও মুক্তচিন্তার সম্মিলিত প্রয়াস ‘বন্ধু এক্সপ্রেস সুনামগঞ্জ’। এই সংগঠনের আয়োজনে ১৪ মে (মঙ্গলবার) ইফতার মাহফিল সিলেটে একটি হোটেলের হলরুমে অনুষ্ঠিত হয়। ইফতারের পূর্বে বাংলাদেশ তথা বিশ্ববাসীর মঙ্গল কামনা করে মোনাজাত করা হয়। মোনাজাত পরিচালনা করেন বন্ধু এক্সপ্রেস সুনামগঞ্জ-এর বন্ধু ডা. আশরাফ উজ জামান।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বন্ধু এক্সপ্রেস সুনামগঞ্জ-এর বন্ধু দবির উদ্দিন, হিরন্ময় রায়, খালেদুল হাসান রাসেল, বিপ্লব রায়, আ ত ম সিরাজুল মামুন পরান, এডভোকেট পারভেজ আহমেদ,  মহিবুল হাসান চৌধুরী রুমেল, অসিত কর, এমদাদুল হক, ওমর খৈয়াম, এডভোকেট শাহীনুর রহমান, স্বপন রায় নকুল, শাখাওয়াত হোসেন সোহাগ, সাজিনুর রহমান, আকিকুর রহমান, সোয়েব মিয়া আতিক, সুদীপ পাল, জাবেদ আহমদ, মামুন রশীদ চৌধুরী জুয়েল, সঞ্জয় কুমার তালুকদার, মো. আলমগীর, নুর মাহমুদ, সঞ্জিত ভট্টাচার্য্য সঞ্জু, তানিম চৌধুরী, দিপায়ন চৌধুরী চয়ন, কমল তালুকদার, তরুণ কান্তি দাস হিমাংশু, দিগি¦জয় দত্ত, সন্তোষ কুমার চন্দ, কমল দে, আবু সাদাত মো. এনামুল হক, কবিরুল ইসলাম, জহিরুল ইসলাম সেলিম , বিপুল চন্দ্র তালুকদার প্রমুখ।

ইফতার মাহফিল সুষ্ঠু, সুন্দর ও সফলভাবে সম্পন্ন করতে যে সকল বন্ধুরা প্রত্যক্ষ ও পরোক্ষভাবে শ্রম দিয়েছেন তাঁদের সকলের প্রতি বন্ধু এক্সপ্রেস সুনামগঞ্জ-এর পক্ষ থেকে কৃতজ্ঞতা জ্ঞাপন করা হয়েছে।

সিলেটভিউ২৪ডটকম/১৫ মে ২০১৯/ প্রেবি/আরআই-কে

@

শেয়ার করুন

আপনার মতামত দিন