আজ বৃহস্পতিবার, ০৪ জুন ২০২০ ইং

ছাত্র ও যুব ফেডারেশনের ইফতার মাহফিল সম্পন্ন

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৯-০৫-১৫ ২১:৫৩:০৮

সিলেটভিউ ডেস্ক :: সিলেট ছাত্র ও যুব কল্যাণ ফেডারেশন আয়োজিত পবিত্র মাহে রমজানের শিক্ষা বিষয়ক আলোচনা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (১৫ মে) বিকালে সিলেট নগরীর একটি অভিজাত হোটেলে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

ইফতার পূর্ব আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন সিলেট জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও সাবেক সাংসদ শফিকুর রহমান চৌধুরী। প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, পবিত্র মাহে রমজান রহমত, বরকত ও নাজাতের মাস। তাকওয়া ও আত্মশুদ্ধি অর্জনের এ মাসে মহাগ্রন্থ আল কুরআন নাজিল হয়েছে। এ মাসের শিক্ষাকে কাজ লাগিয়ে চলতে পারলে ইহকাল ও পরকালে মুক্তি লাভ করা সম্ভব। তিনি রমজানের শিক্ষাকে কাজে লাগিয়ে জীবন পরিচালনার জন্য সকলের প্রতি আহবান জানান। বিজ্ঞপ্তি


সিলেট ছাত্র ও যুব কল্যাণ ফেডারেশনের প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান এইচ.এম আব্দুর রহমানের সভাপতিত্বে সভায় প্রধান বক্তার বক্তব্য রাখেন সিলেট মহানগর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আসাদ উদ্দিন আহমদ।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন সিলেট প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক ও দৈনিক সিলেট ডাক’র চিফ রিপোর্টার মো. সিরাজুল ইসলাম, সিলেট জেলা প্রেসক্লাবের পাঠাগার সম্পাদক ও বাংলা টিভির সিলেট প্রতিনিধি আব্দুল কাইয়ুম উল্লাস, দক্ষিণ সুরমা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আশরাফুল ইসলাম ইমরান, সাংবাদিক আহমেদ মারুফ।

ফেডারেশনের নির্বাহী কমিটির সভাপতি বিদ্যুৎ তরফদার রিংকু ও সাধারণ সম্পাদক এস.এম জাহেদ এর যৌথ পরিচালনায় ইফতার মাহফিলে বক্তব্য রাখেন আওয়ামীলীগ নেতা কবির আহমদ, ফেডারেশনের আজীবন সদস্য নুরুল ইসলাম সুমন, প্রেসিডিয়াম সদস্য হাসান আহমদ, সিদ্দিক আহমদ, দেলওয়ার হোসেন, খালেদ হোসেন রুমেল, নির্বাহী কমিটির সহ সভাপতি হোসাইন আহমদ, সাংগঠনিক সম্পাদক রেজাউল করিম চৌধুরী, সহ সাংগঠনিক সম্পাদক আব্দুল্লাহ রহমান, সাংবাদিক সুমন ইসলাম, ফেডারেশনের সদস্য সাকিব আল ইসলাম মামুন, কামরুল ইসলাম, আশফাক আহমদ, সাখাওয়াত হোসেন সাজু, শাহরিয়ার কবির, জাবের হোসেন, নাকিব হাসান, নাফিউল চৌধুরী, খসরুজ্জামান, আশীষ সেন, সুমন আহমদ, ইফজালুর রহমান প্রমুখ।

ইফতারের পূর্বে দোয়া পরিচালনা করেন মাওলানা শিহাব উদ্দিন।

সিলেটভিউ২৪ডটকম/১৫ মে ২০১৯/প্রেবি/পিডি

@

শেয়ার করুন

আপনার মতামত দিন