Sylhet View 24 PRINT

শায়েস্তাগঞ্জে আগুনে ৬ দোকান পুড়ে ছাই, কোটি টাকার ক্ষতি

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৯-০৫-১৬ ১২:৪৫:১৬

হবিগঞ্জ প্রতিনিধি :: হবিগঞ্জের শায়েস্তাগঞ্জে ভয়াবহ অগ্নিকা-ের ঘটনা ঘটেছে। এতে ৬টি দোকান পুড়ে ছাই হয়ে গেছে। এ ঘটনায় ব্যবসায়িদের প্রায় কোটি টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হয়েছে।

বৃহস্পতিবার (১৬ মে) সকালের দিকে শায়েস্তাগঞ্জের শহরের দাউদনগর বাজরের হাজী কমপ্লেক্সে এ অগ্নিকা-ের ঘটনাটি ঘটে।


মাকের্টের নৈশপ্রহরী আব্দুল মজিদ জানান- সকালে বিকটশব্দে ঘুম ভেঙে যায়। এ সময় দেখি মার্কেটে আগুণ জ্বলছে। পরে খবর পেয়ে শায়েস্তাগঞ্জ ও হবিগঞ্জ থেকে ফায়ার সার্ভিসের ৫টি ইউনিট ঘটনাস্থলে পৌঁছে দীর্ঘ চেষ্টার পর আগুণ নিয়ন্ত্রন আনে।

হাজী কমপ্লেক্সের মালিকের ছেলে হাবিবুর রহমান সৌরভ জানান- মার্কেটের কাপড়ের দোকানগুলোতে ঈদের জন্য কোটি টাকার কাপড় পুড়ে ছাই হয়ে গেছে। এরমধ্যে সিকদার পয়েন্টের ৭০ লক্ষ টাকা, আলিফ ক্লথ ষ্টোরের ৬০ লক্ষ, বেবি চয়েজে ৩০ লক্ষ, শামীম টেলিকমে ৫ লক্ষ, আল আমিন ওয়াচে ৫০ হাজার, শাপলা ইলেক্ট্রনিক্সে ১ লক্ষ টাকার মালামালের পুড়ে ক্ষতি হয়েছে।


শাপলা ক্লথ ষ্টোরের সেল্সম্যান রুস্তম আলী বলেন- ‘ঈদের জন্য গত দুইদিন ৩০ লাখ টাকার মাল দোকানে তুলা হয়। আগুনে সব মালামাল পুড়ে ছাই হয়ে গেছে।’


মার্কেটের মালিক হাজী জিতু মিয়া জানান- ‘আগুনে মার্কেটের সার্টার, ছাদ, আসবাপত্রের প্রায় ১০-১৫ লক্ষ টাকার ক্ষতি হয়েছে।’

শায়েস্তাগঞ্জ ফায়ার সার্ভিসের ইনচার্জ আরিফুল ইসলাম বিষয়টি নিশ্চিত করে বলেন- ‘খবর পেয়ে ফায়ার সার্ভিসের পাঁচটি ইউনিট দুই ঘন্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনে। তবে ধারণা করা হচ্ছে বেবি চয়েজ অথবা শামীম টেলিকমের আইপিএস থেকে আগুনে সূত্রপাত হতে পারে।’


তিনি বলেন- ‘আগুনে প্রায় কোটি টাকার মালামাল পুড়ে গেছে। তবে প্রায় ৩ কোটি টাকার মালামাল উদ্ধার করা হয়েছে।

সিলেটভিউ২৪ডটকম/১৬ মে ২০১৯/কাস/ইআ

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.