আজ শুক্রবার, ২৯ মার্চ ২০২৪ ইং

কমিটি দেয়ার নির্দেশনায় উৎফুল্ল নবীগঞ্জের বিএনপি নেতাকর্মী

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৯-০৫-১৬ ১৫:০৭:১০

নবীগঞ্জ প্রতিনিধি :: হবিগঞ্জের নবীগঞ্জ উপজেলা বিএনপি’র কমিটি দেওয়ার সংবাদে উৎফুল্ল নেতা কর্মীরা। তবে তাদের দাবি সচ্ছ, যোগ্য ও ত্যাগি নেতাদের মুল্যয়ন করার। যদিও সেই প্রত্যাশার অনেকটাই ঘুরে বালি হতে পারে বলে আসংখ্যা করছেন অনেক নেতা কর্মীর।


জানা যায়, গত ২ মে বৃহস্পতিবার বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব এডভোকেট রুহুল কবিররিজভী এক পত্রে হবিগঞ্জ জেলা বিএনপির বিভিন্ন উপজেলা, থানা, পৌর ও ওয়ার্ড কমিটি ঘটনের নির্দেশনা প্রধান করেন।

পত্রে তিনি উল্লেখ করেন- হবিগঞ্জ জেলা বিএনপি’র আহ্বায়ক আবুল হাশিম ও ১নং যুগ্ম আহ্বায়ক জি কে গউছের যৌথ স্বাক্ষরে উপজেলা, থানা ও পৌর কমিটি অনুমোদন দিতে হবে। সেই সাথে জেলা বিএনপির তত্বাবধানে ওয়ার্ড পর্যন্ত বিভিন্ন স্তরের মেয়াদ উত্তীর্ণ সকল ইউনিট কমিটি বিলুপ্ত করে আহ্বায়ক কমিটি গঠনের মাধ্যমে দ্রুত সময়ের মধ্যে কাউন্সিল সম্পন্ন করতে হবে।

বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব এডভোকেট রুহুল কবির রিজভী’র নির্দেশনার সংবাদটি নেতা কর্মীদেও কাছে পৌছলে নেতা কর্মীদের উৎফুল্ল ও আনন্দিত দেখা গেছে। তবে নেতা কর্মীদের দাবি সচ্ছ, যোগ্য ও কর্মী বান্ধব নেতাদেল মূল্যায়ন করতে হবে ।  নেতা কর্মীদেও দাবি যারা গত ডিসেম্বরের নির্বাচনে বিএনপির বিরুদ্ধে কাজ করেছে তারা যাতে কমিটির কোন দায়ীত্ব না পায় সেদিকে কেয়াল রাকার ।


নবীগঞ্জ উপজেলা বিএনপি নেতা, জামাল আহমেদ বলেন, বর্তমানে নবীগঞ্জ বিএনপির নেতৃত্ব তো সবাই দেখছেন। আমাদের দলের চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া ১ বছরের বেশি দিন ধরে জেলে। তাঁর মুক্তির কোন আন্দোলন নেই নবীগঞ্জে। নেতারা বিদেশে থেকে নেতৃত্ব দিচ্ছেন, যার ফলে দলের কার্যক্রমে কোন অগ্রগতি নেই। আমরা এখন যোগ্য ও ভালো নেতৃত্ব চাই।


সিলেটভিউ২৪ডটকম/১৬ মে ২০১৯/এসএমএএইচ/ইআ

@

শেয়ার করুন

আপনার মতামত দিন